সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর, প্রার্থীসহ আহত ৩

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৬:১৮ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেশবপুরের সুফলাকাঠি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস এম মুনজুর রহমানের কলাগাছি বাজারের চশমা প্রতীকের নির্বাচনী অফিস বৃহস্পতিবার ভাংচুর করেছে নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাতনামা প্রাইভেটকার আরোহীরা তাকে ধাক্কা দিয়ে আহত করে পালিয়ে যায় বলে অভিযোগ।

প্রার্থী এস এম মুনজুর রহমান সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাত ১২ টার দিকে তিনি অফিস ভাংচুরের খবর পেয়ে কলাগাছি বাজারে আসেন এ সময় একটি প্রাইভেটকারে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তিনি গুরুতর আহত হন। শুক্রবার তিনি বেতীখোলা গ্রামে একটি জানাজা শেষে কলাগাছি বাজারে পৌঁছালে তার বহরে থাকা জোবান মোল্যা ও নাইম সরদারকে নৌকার কর্মী সারুটিয়া গ্রামের পচার ছেলে শাহিন ও তার সাঙ্গ পাঙ্গরা লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকলেও তারা ভোটের হিসাবে পরাজিত হওয়ার আশঙ্কায় সহিংসতার পথ বেছে নিয়েছে। তিনি আরো জানান অফিস ভাংচুরের ঘটনা সহকারী পুলিশ সুপার ও কেশবপুর থানার অফিসার ইনচার্জকে জানিয়েছি। তিনি সুষ্ঠু নির্বাচনের পরিবেশের দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন