বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মসজিদে মদ-জুয়ার বিরুদ্ধে কথা বলায় ইমামকে পেটালো কমিটির নেতারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ২:২০ পিএম

মসজিদে আরবী খুৎবা-পূর্ব বাংলা আলোচনাকালে মদ ও জুয়া বিরোধী কথা বলায় কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ছনখোলা এলাকায় ছনখোলারজুম জামে মসজিদের ইমামকে প্রকাশ্যে পিটিয়েছে মসজিদ পরিচালনা কমিটির সংশ্লিষ্ট কয়েকজন নেতা।

শুক্রবার ওই মসজিদের উঠানে পবিত্র জুমার নামাজ শেষে বেলা আড়াইটায় এ ঘটনা ঘটে। পিটুনির শিকার ইমামের নাম মাওলানা আবদুল কাইয়ুম (২৫)।

ভুক্তভোগী ইমাম আবদুল কাইয়ুম স্থানীয় সাংবাদিকদের জানান, শুক্রবার পবিত্র জুমায় আরবী খুৎবার আগে বাংলায় আলোচনাকালে মদ ও জুয়া বিরোধী বক্তব্য প্রদান করি। একইভাবে বেনামাজীদের বিষয়ও আলোচনায় আসে। কিন্তু এসব বক্তব্য মসজিদ কমিটির কয়েকজন নেতার গায়ে লাগে। পরে জানতে পারি কমিটির ওই লোকজন আমার উপর ক্ষিপ্ত হয়েছেন।

আবদুল কাইয়ুম আরো জানান, নামাজ শেষ করে মসজিদ থেকে বের হলে অতর্কিতভাবে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও একই এলাকার মৃত হাবিব উল্লাহর ছেলে আব্দু ছালাম, মৃত শফিকুর রহমানের ছেলে ও মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আব্দু ছালামসহ মৃত রশিদ আহমদের ছেলে জামাল হোসেন আমাকে বেদম প্রহার শুরু করেন। এ সময় প্রত্যক্ষদর্শী লোকজন এসে তাদের নিবৃত্ত করেন।


পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি, তবে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Habibullah ৯ জানুয়ারি, ২০২২, ৪:১২ এএম says : 0
যারা ইমামের উপর হামলা করেছে তাদের মসজিদে যাওয়া উচিত নয়। ইমামের বক্তৃতা তাদের কষ্ট দিচ্ছে তাই আক্রমণকারীদের উচিত মন্দিরে যাওয়া যেখানে তারা কিছুটা শান্তি পেতে পারে
Total Reply(0)
Nurul Azam ৯ জানুয়ারি, ২০২২, ১১:২৭ এএম says : 0
একজন সত্য বলা ইমাম কে যেখানে মারা হয় শুধু মাত্র সত্য বলার জন্য,সেখানে সেই সমাজের কাছ থেকে কখনো ভালো কিছু আশা করা যায়না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন