মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

১৯ বছর পর পর্দায় ফিরছে হৃতিক-কারিনা জুটি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:১৫ পিএম

হৃতিক রোশন ও কারিনা কাপুর শেষ এক সঙ্গে তাদের কাজ করেছে ২০০৩ সালে 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' সিনেমাতে। এরপর মাঝখানে পার হয়ে গিয়েছে ১৯ বছর। এর মধ্যে আর কোনও সিনেমাতে একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে বলিউডে জোর খবর ফের এক সঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

জানা গেছে, বলিউডের নামী প্রোডাকশন হাউস 'জংলি পিকচার্স' থেকে নতুন সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে হৃতিক ও কারিনাকে। সিনেমার নামও ঠিক হয়ে গেছে। 'উলাজ' নামের এই সিনেমার স্ক্রিপ্ট শুনতে রাজি হয়েছেন দুইজনেই।

কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, দীর্ঘ সময় জুড়ে মনোমালিন্য ছিল এই জুটির। এবার সবকিছু কাটিয়ে এক সঙ্গে কাজ করবেন তারা। সিনেমার শ্যুটিং বেশিরভাগটাই হবে মুম্বাইয়ের বাইরে। তাই কথা চলছে দুইজনের ডেট নিয়েও। এখন দেখার কবে সিনেমার কাজ শুরু করেন তারা।

তবে কারিনা ও হৃতিকের কী কারণে মনোমালিন্য তা জানা যায়নি। এবার সব ভুলে এক সঙ্গে পর্দায় আসবেন তারা। স্বাভাবিক ভাবেই এই জুটিকে দর্শক খুব পছন্দ করে। এবার দেখার ১৯ বছর পর কারিনা ও হৃতিকের অনস্ক্রিন ম্যাজিক কতটা সফল হয়।

প্রসঙ্গত, ২০০০ সালে মুক্তি পায় আমিশা প্যাটেল ও হৃতিক রোশন অভিনীত সিনেমা 'কাহোনা পেয়ার হ্যায়'। এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন হৃতিক রোশন। অন্যদিকে কারিনা কাপুর ডেবিউ করেন 'রিফিউজি' সিনেমা দিয়ে। তার বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন