শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল খেলতে ঢাকায় মঈন আলি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৯ পিএম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি খেলতে ঢাকায় পৌঁছেছে ইংলিশ অলরাউন্ডার মঈন আলি। ইংল্যান্ডের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে বুধবার সকালে সরাসরি বাংলাদেশে পা রেখেছেন তিনি।

বুধবার (২ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ানস মঈন আলির ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছে। বিপিএল প্লেয়ার ড্রাফটের আগে সরাসরি চুক্তিতে মঈন আলি, ফ্যাফ ডু প্লেসিস এবং সুনীল নারিনকে দলে ভিড়িয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। টুর্নামেন্ট শুরুর আগেই ডু প্লেসিস দলে যোগ দিলেও অপেক্ষায় ছিলেন সুনীল নারিন এবং মঈন আলি।

বিপিএলে চট্টগ্রাম পর্বের আগেই ঢাকায় এসেছিলেন ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন। কিন্তু অসুস্থ থাকায় এখনও মাঠে নামতে পারেননি তিনি। এরপরেই মঈন আলির অপেক্ষায় ছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। তিনিও ঢাকায় পা রেখেছেন। এবার মাঠে নামার অপেক্ষায় মঈন আলি।

ক্যারিবিয়ানদের বিপক্ষে ৩-২ ব্যবধানে সিরিজ হেরেছে ইংল্যান্ড। সেই সিরিজে ইংলিশদের নেতৃত্বে ছিলেন মঈন আলি। উইন্ডিজ সিরিজের আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আইপিএলেও নিজের ঝলক দেখিয়েছিলেন মঈন। এবার বিপিএলে মঈন আলির ঝলক দেখার অপেক্ষায় বাংলাদেশের দর্শকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন