রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক ফ্রেমে দোয়া আর প্রার্থনা, লতার শেষকৃত্যে শাহরুখের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:১৯ এএম

গতকাল রোববার সন্ধ্যায় পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ের শিবাজি পার্কে শেষকৃত্য সম্পন্ন হয়েছে ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের। এদিন প্রয়াত শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে পৌঁছেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ দেশের নানান প্রান্তের হাই-প্রোফাইল ব্যক্তিত্বরা। ছিল প্রায় গোটা বলিউড।

আমির, শাহরুখ, বিদ্যা বানাল, রণবীর কাপুররা পৌঁছেছিলেন লতাকে শ্রদ্ধার্ঘ্য জানাতে। এদিন দীর্ঘদিন পর জনসমক্ষে এলেন শাহরুখ খান। মাদক মামলায় ছেলে আরিয়ানের গ্রেফতারি পর্বের সময় থেকেই লাইমলাইট থেকে দূরে থাকছেন শাহরুখ।

ম্যানেজার পুনম দামানিয়ার সঙ্গে ‘সুরসম্রাজ্ঞী’কে শ্রদ্ধাজ্ঞলি দিলেন কিং খান। এদিন ফুল দিয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধার্ঘ্য জানানোর পর তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন শাহরুখ।

তারপর দু হাত উপরে তুলে আল্লাহুর কাছে লতাজির আত্মার শান্তি কামনা করেন। শাহরুখকের এই দোয়া পড়বার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একই ফ্রেমে শাহরুখের ম্যানেজার পুনম দামানিয়াকে জোর হাতে প্রার্থনা করতে দেখা গেল। নেটিজেনরা ধন্য ধন্য করছেন এই ছবির। সবার মুখেই এক বুলি, এটাই আমার দেশ, আমার ভারত। এসআরকে ফ্যানেরা মুগ্ধ এই ভাইরাল ছবিতে।

একজন লিখেছেন, একটাই তো মন খান সাহেব, আর কতবার জিতবেন? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখ খানকে সৌজন্য বিনিময় করতে দেখা গেল বর্ষীয়ান নেতা শরদ পাওয়ারের সঙ্গে, ক্রিকেটার শচিন টেন্ডুলকরের সঙ্গেও আলাপচারিতা করতে দেখা যায় শাহরুখকে। করোনা পরবর্তী জটিলতার জেরে মৃত্যু হয়েছে লতা মঙ্গেশকরের, জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার রাতে মাল্টি অর্গান ফেইলিউর হয় তার। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে গত ২৮ দিন ধরে ভর্তি ছিলেন 'কোকিলকন্ঠী'। করোনা এবং নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি, কোটি কোটি ভক্তের প্রার্থনা কাজে এল না। লতার মুখাগ্নি করেন ভাই হৃদয়নাথ মঙ্গেশকর, শেষকৃত্যে উপস্থিত ছিলেন বোন আশা ভোঁসলে এবং ঊষা মঙ্গেশকরও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Alif Hasan ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩৮ পিএম says : 0
শাহরুখ বলেছিল আমি কোনো ধর্মের নয় আমি ভারতীয়
Total Reply(0)
KM Delower Hossain ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩৯ পিএম says : 0
শাহরুখের নিজের ঘরেইতো কোরয়ান তেলাওয়াত এবং পূজা করা হয়, সে তো শেষকৃত্যে মোনাজাত করবেই.... তার কাছ থেকে এর চেয়ে আর কি আশা করা যায়?
Total Reply(0)
Sk Nasir ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩৯ পিএম says : 0
এটাই হওয়া উচিত সবখানে!
Total Reply(0)
কিরন ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪০ পিএম says : 0
বিষয়টি খুবই ভালো লেগেছে
Total Reply(0)
তফসির আলম ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪০ পিএম says : 0
বিষয়টি সত্যি প্রসংশার দাবিদার
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন