শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্লে-অফ ও ফাইনালে দর্শক চায় বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

বিপিএলের প্লে অফ থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলোতে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিতে চায় বোর্ড। শেষ চার ম্যাচে অন্তত ৫০ শতাংশ হলেও দর্শক চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। গত বছরের পাকিস্তান সিরিজের মধ্য দিয়ে ২০ মাস পর স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পান দেশের ক্রিকেটপ্রেমীরা। আশা ছিল চলতি বিপিএলের আসরেও মাঠে বসে খেলা দেখতে পারবেন দর্শকেরা।
কিন্তু করোনা পরিস্থিতি খারাপের দিকে যাওয়ায় সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছিল বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিল। যার ফলে দর্শকশূন্য মাঠে আয়োজন করা হয়েছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের অষ্টম আসরটি। দেশের করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তারপরও বিপিএলের প্লে অফ থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলোতে মাঠে দর্শকদের চায় বোর্ড। শেষ চার ম্যাচে অন্তত ৫০ শতাংশ হলেও দর্শক চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বিষয়টি নিশ্চিত করেন। একই সঙ্গে দর্শক মাঠে প্রবেশ করাতে সরকারের সবুজ সংকেতের অপেক্ষায় রয়েছেন বলেও জানান তিনি, ‘দর্শকরা বঞ্চিত হচ্ছে, তারাও আসলে চায় মাঠে বসে খেলা উপভোগ করতে। করোনা পরিস্থিতি আমলে নিয়ে আমরা বিপিএলে দর্শক অনুমোদন দিইনি। কিন্তু এবার চাচ্ছি প্লে-অফ, ফাইনালে দর্শক থাকুক। আমাদের দিক থেকে আমরা প্রস্তুত, অন্তত ৫০ শতাংশ দর্শক অনুমোদন দিতে চাই। শুধু সরকারের অনুমতি প্রয়োজন, আমরা সেদিকে তাকিয়ে আছি। অনুমতিটা পেলেই দর্শকদের জন্য অনুমোদন দিয়ে দিব।’
১৪ ফেব্রুয়ারিতে শেরেবাংলায় গড়াবে বিপিএলের এলিমিনেটর ম্যাচ। এই ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে প্লে অফ রাউন্ড। একই দিন বিকেল সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত হবে প্রথম কোয়ালিফায়ার। ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। আর ১৮ ফেব্রুয়ারি মাঠে গড়াবে এবারের আসরের শিরোপা নির্ধারণী ম্যাচটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন