শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচেও মার্শ-ওয়ার্নারকে স্মরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৩:৫২ পিএম

কয়েক ঘণ্টার ব্যবধানে দুই কিংবদন্তি ক্রিকেটারকে হারিয়েছে অস্ট্রেলিয়া। শুক্রবার অস্ট্রেরিয়ার সেরা উইকেটরক্ষক রডনি মার্শের পর মারা যান সেরা লেগ স্পিনার শেন ওয়ার্ন। মার্শের মৃত‍্যুতে শোকার্ত সাবেক-বর্তমান ক্রিকেটাররা। আর ভক্ত-সমর্থক-অনুরাগী থেকে শুরু করে সবাই যেন স্তব্ধ হয়ে গেছেন ক্রিকেটের বর্ণময় চরিত্র ওয়ার্নের মৃত‍্যুতে।

সাবেক, বর্তমান ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ‍্যমে জানাচ্ছেন দুই কিংবদন্তির মৃত‍্যুতে বেদনার কথা। তাদের স্বজনদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শনিবার মিরপুরে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টির খেলা শুরুর আগে দুই দলের ক্রিকেটাররা এক মিনিট নীরবতা পালন করেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বিকেল তিনটায়। টসের পর ব্যাটিংয়ে নামার আগে দুই দলের ক্রিকেটাররা নীরবাতা পালন করেন। এসময় বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনসহ বোর্ড কর্মকতারা উপস্থিত ছিলেন। মাঠে উপস্থিত ২৪ হাজার দর্শক এই নীরবতায় অংশ নেয়।

উল্লেখ্য’গত সপ্তাহে হার্ট অ্যাটাকের পর মার্শকে হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আর ফিরতে পারেননি ৭৪ বছর বয়সী সাবেক কিপার-ব‍্যাটসম‍্যান। তার মৃত‍্যুর পর ১২ ঘণ্টাও পার হয়নি। আসে ওয়ার্নের না ফেরার দেশে চলে যাওয়ার খবর। থাইল‍্যান্ডে মারা গেছেন স্পিন জাদুকর ওয়ার্ন। ৫২ বছর বয়সী সাবেক এই ক্রিকেটারও হার্ট অ‍্যাটাকেই মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন