শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকার মতো দেখতে মেয়েটি কে?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৩:১২ পিএম

বলিউডে তুমুল জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। ঠিক তারই মতো চেহারার আরেক নায়িকা আছেন সিনেমাপাড়ায়। তার নাম আমলা পাল। তিনি দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ। তাদের দুজনের চেহারার মিল দেখে অনেকেই অবাক হন।

মডেলিংকে পেশা হিসেবে নিলেও ২০০৯ সালে সিনেমায় প্রথম হাতেখড়ি হয় আমলার। প্রথম মালয়ালম ছবি ‘নীলথামারা’-তে সবার নজর কাড়েন তিনি। একে একে তালিম, মালয়ালম, কন্নড়- বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন। এরইমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করেছেন আমলা।

সাত বছরের অভিনয় জীবনে বেশ কিছু পুরস্কার রয়েছে আমলার ঝুলিতে। ২০১১ সালে সেরা তামিল অভিনেত্রী পুরস্কারের পাশাপাশি জিতে নেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৩ সালে সেরা মালয়ালম অভিনেত্রীর পুরস্কার ঝুলিতে নেন আমলা।

এছাড়াও ‘থালাইভা’ ছবিতে ‘ফেভারিট হিরোইন’ হিসেবে জিতেছেন ‘বিজয় অ্যাওয়ার্ড’। সেরা অভিনেত্রী হিসেবে নজর কাড়লেও আমলাকে নিয়ে বিতর্কও কম হয়নি। কখনও ব্যক্তিগত জীবনে আবার কখনও সিনেমার চরিত্রের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন এই তামিল অভিনেত্রী।

২০১১ সালে তামিল থ্রিলার ছবি ‘সিন্ধু সামাভেলি’-তে একটি বিতর্কিত চরিত্রে অভিনয়ের জন্য সংবাদের শিরোনামে উঠে আসেন আমলা। ছবিটিতে দেখানো হয় নিজের শ্বশুরের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত গল্পের নায়িকা। এই চরিত্রে অভিনয়ের জন্য তুমুল সমালোচনা হয় আমলার। তামিল সংস্কৃতির বিরোধী বলে ‘সিন্ধু সামাভেলি’ সিনেমাটি নিয়েও বিতর্কের ঝড় ওঠে। অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন