রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

৩১ মার্চের জাতীয় মহাসমাবেশ নিয়ে ষড়যন্ত্র বরদাশত করা হবে না - ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৮:০১ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, রমজানের আগেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে হবে। দুর্ভিক্ষের পথে যাচ্ছে দেশ। এ সমস্যার সমাধান রাজনৈতিকভাবেই করতে হবে। নাম মাত্র ভোজ্যতেলের দাম কমিয়ে দিয়ে সরকার আখের রক্ষা পাবে না। তিনি বলেন, সকল পণ্যের দাম কমাতে হবে। সরকার সমর্থিত সিন্ডিকেট নিয়ন্ত্রণ করতে পারছে না। ফলে জনগণের দুর্ভোগের সীমা নেই।

আজ বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে আগামী ৩১ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশকে সামনে রেখে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর ও থানা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম, সহকারি মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ সিদ্দিকুর রহমান, এইএম রফিকুল ইসলাম ও এইচএম সৈয়দ ওমর ফারুক।

সভাপতির বক্তব্যে মাওলানা গাজী আতাউর রহমান বলেন, মহাসমাবেশ নিয়ে কোন ধরণের চক্রান্ত ও ষড়যন্ত্র সহ্য করা হবে না। যে কোন মূল্যে জাতীয় মহাসমাবেশ সফল করা হবে। যেখানে বাধা হবে সেখানেই এক একটি মহাসমাবেশ সৃষ্টি হবে।

উল্লেখ্য যে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মীয়শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম, দেশ ও মানবতাবিরোধী বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত কায়েমের লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই চরমোনাই মাহফিলে এ কর্মসূচি ঘোষণা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps