শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা, জনমনে প্রশ্ন প্রেম না হতাশায়

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৬:৪২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে গলায় ফাঁস দিয়ে হাসিবুর রহমান রাব্বি (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ফুলপুর পৌরসভার গোদারিয়া গ্রামে সানাই কমিউনিটি সেন্টারের পূর্ব পাশে আব্দুর রাজ্জাকের ভাড়া বাসায় পেপারপ্লাই কুরিয়ার সার্ভিস পয়েন্টে এ ঘটনা ঘটে। সে পৌরসভার পুরাতন ডাকবাংলা এলাকার সিরাজুল ইসলাম আকন্দের ছেলে। রাব্বি পেপারপ্লাই লিমিটেডের পয়েন্ট সুপার ভাইজার ছিলেন। আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে এই আত্মহত্যার কারণ কি প্রেম না হতাশা?

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাসিবুর রহমান রাব্বি হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে এ বছর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেছেন। সেখানে পড়াশোনা করার সময় হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের এক ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার রাতে ঐ ছাত্রী ও তার পরিবারের সাথে বিবাহের কাবিনের টাকার পরিমাণসহ নানা বিষয় নিয়ে দীর্ঘ সময় কথা কাটাকাটি হয়। এরপর যে কোন সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদ পেয়ে ফুলপুর থানার এসআই মোস্তাক ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহল তৈরী করেন। রাব্বির মৃত্যু নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। প্রেমিকা ও তার পরিবারের সাথে এমন কি কথা হয়েছে যে তাকে আত্মহত্যার পথ বেঁচে নিতে হয়েছে? নাকি রাব্বি কোন কারণে হতাশায় ভুগছিল যার কারণে আত্মহত্যা করেছে?

পেপারপ্লাই কুরিয়ার সার্ভিসের আরএম সাকিব বলেন, তার ব্যক্তিগত বিষয়ে আমাদের জানা নেই। তিনি আমাদের পেপারপ্লাই কুরিয়া সার্ভিসে চাকরি করতেন। রাতে অফিসে থাকার নিয়ম আছে বিধায় তিনি অফিসেই থাকতেন। তার উপর অফিসিয়াল কোনও প্রকার চাপ ছিল না।

ফুলপুর থানার এসআই মোস্তাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, রাব্বি তার যোগ্যতার তুলনায় কম বেতনে চাকরি করতেন বলে প্রায়ই হতাশায় ভুগতেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, সম্ভবত এক মেয়ের সাথে তার সম্পর্ক ছিল। তবে রাব্বির পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে সরকারি নিয়ম মোতাবেক পরিবারের নিকট তার লাশ হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন