সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই বিয়ে করছেন রণবীর-আলিয়া !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১০:৪১ এএম

সত্যি সত্যিই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের সানাই বাজতে চলেছে। চলতি মাসেই বিয়ে করছেন তারা। বিয়েতে কাপুর পরিবার নাকি তাদের পারিবারিক রীতি-রেওয়াজকেই মান্যতা দিতে চলেছেন। সেই অনুযায়ী বিদেশে বা দেশের কোনও বড় হোটেল বা দুর্গে ডেস্টিনেশন ওয়েডিং নয়। ঋষি কাপুর ও নীতু কাপুরের মতো মুম্বাইয়েই পৈতৃক বাড়িতেই বিয়ে করবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রণবীর-আলিয়ার বিয়ে হবে দুই পরিবার এবং ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে। বিয়ের দায়িত্বে শাদি স্কোয়াড। মাত্র ৪৫০ জন নাকি আমন্ত্রণ পাবেন এই ‘হেভিওয়েট’ বিয়েতে। ইতিমধ্যেই শাদি স্কোয়াডের পক্ষ থেকে নাকি রণবীর-আলিয়াকে অনুরোধ জানানো হয়েছে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের আগে তারা যেন সব কাজ মিটিয়ে নেন। অর্থাৎ, আনুষ্ঠানিক ঘোষণা না হলেও সম্ভবত চলতি মাসের মাঝামাঝিই বিয়ে হতে চলেছে বলিউডের এই জনপ্রিয় তারকা যুগলের। যদিও কাপুর পরিবার চেয়েছিলেন এপ্রিলের শেষে বহু আলোচিত এই বিয়ে হোক। কিন্তু আলিয়ার ঠাকুরদা নরেন্দ্রনাথ রাজদানের ভগ্নস্বাস্থ্যের কারণেই তার পরিবার বিয়ের তারিখ এগিয়ে এনেছেন।

শোনা যাচ্ছে, ইতোমধ্যে বিয়ের শপিং শুরু করেছেন রণবীর কাপুরের মা নিতু কাপুর। আলিয়া ও রণবীরের বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্রা।

ছেলে রণবীরের বিয়ে নিয়ে বরাবরই বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেতা ঋষি কাপুর। ছেলের হবু বউ আলিয়া ভাটকে তিনি বেশ পছন্দ করতেন। কিন্তু একমাত্র ছেলের বিয়ে দেখে যেতে পারলেন না ঋষি। মরণব্যাধি ক্যান্সার এসে তাকে না ফেরার দেশে নিয়ে যায় ২০২০ সালের ৩০ এপ্রিল। বাবার মৃত্যুর মাসেই জীবনের নতুন অধ্যায় শুরু করেতে চলেছেন ‘রকস্টার’ তারকা রণবীর।

বলিউডের বাতাসে বহুদিন ধরেই গুঞ্জনে সেরা খবর ছিল রণবীর কাপুর আর আলিয়া ভাট প্রেম করছেন। সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন আলিয়া ও রণবীর। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে প্রথমদিকে বিষয়টি অস্বীকার করলেও পরে সম্পর্কের বিষয়টি স্বীকার করে নেন তারা।

এদিকে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর ও আলিয়া অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন