সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও পিছিয়ে গেল রণবীর-আলিয়ার বিয়ে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৯:২৩ এএম

বলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দু এখন রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল আগামী ১৪ এপ্রিল বিয়ে করবেন রণবীর ও আলিয়া জুটি। মাত্র ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে তাদের বিয়ের অনুষ্ঠান। কদিন থেকে এমন খবরেই সয়লাব ভারতীয় সংবাদমাধ্যমগুলো। কিন্তু এখন নতুন করে গুঞ্জন চাউর হয়েছে, এই জুটির বিয়ের তারিখ নাকি আবারও পিছিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া আলিয়ার ভাই রাহুল ভাটের বরাত দিয়ে জানিয়েছে, তাদের বিয়ের খবরটি মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়া ও নিরাপত্তাজনিত কারণে এখন তারিখ পরিবর্তন করা হয়েছে। এই জুটির বিয়ের সম্ভাব্য নতুন তারিখ আগামী ২০ এপ্রিল। তবে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হচ্ছে, একদিন পিছিয়ে এখন ১৫ এপ্রিল বিয়ে হবে।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, ১৩ এপ্রিল থেকে রণবীর-আলিয়ার প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হবে। ঐদিন বেলা ৩টার মধ্যে রওনা দেবে আলিয়ার বরযাত্রা। তারপর সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। এরপর মুম্বাইয়ের তাজমহল প্যালেস ১৭ এপ্রিল হবে রিসেপশন।

যদিও শুরুতে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল বিয়ে করবেন রণবীর-আলিয়া। পরে ‘রাজি’ সিনেমাখ্যাত অভিনেত্রীর চাচা রবিন ভাট জানান, ১৪ এপ্রিল এই জুটির বিয়ের দিন নির্ধারণ হয়েছে। এবার রণবীর-আলিয়া জুটির বিয়ের তারিখ আবারও পিছালো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন