সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার বিয়ে আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৩:১২ পিএম

অবশেষে দুই বছরের গুঞ্জন সত্যি হতে চলেছে। আজ বিয়ে করতে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের তারিখ নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলোর নানা পূর্বানুমান থাকলেও গতকাল আনুষ্ঠানিকভাবে রণবীরের মা নীতু কাপুর জানিয়েছেন, আজ ১৪ এপ্রিল রণবীর-আলিয়ার সেই পরমারাধ্য দিন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গতকাল (১৩ এপ্রিল) সাড়ম্বরে হয় রণবীর-আলিয়ার মেহেদি অনুষ্ঠান। আয়োজনে উপস্থিত ছিলেন আলিয়ার পরিবারের সদস্যরা, করণ জোহর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, আদর জৈন, আরমান জৈন, রিমা জৈন, অয়ন মুখার্জিসহ অনেকে।

আর আজ বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন রণবীর-আলিয়া জুটি। সকাল থেকেই চলছে নানা আয়োজন। জানা গেছে, বরাত অনুষ্ঠান হবে কৃষ্ণ রাজ বাংলোয়। বিয়ের আয়োজন উপলক্ষে এরই মধ্যে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত রণবীরের বাড়ি বাস্তুতে হাজির হয়েছেন নীতু কাপুর, রিদ্ধিমা কাপুর সাহনি, সোনি রাজদান ও শাহীন ভাট।

যদিও এরআগে আলিয়ার সৎ ভাই রাহুল ভাটের উদ্বৃতি দিয়ে একটি খবর ছড়িয়েছিলো ১৪ এপ্রিল হচ্ছেনা রণবীর-আলিয়ার বিয়ে। রাহুলের বরাতে আলিয়ার বিয়ে পেছানোর যে খবর প্রকাশ হয়েছে, তার প্রতিবাদ জানিয়ে বলিউড হাঙ্গামাকে তিনি বলেছেন, ‘আমার সঙ্গে কারও কথা হয়নি। তবে আমাকে বিয়ের এক্সক্লুসিভের জন্য বড় অফার দেওয়া হয়েছে। তারা আমাকে বিয়ের ছবি পাঠাতে বলেছে। আমি তাদের খুব স্পষ্ট করে বলেছি, বিয়েতে কোনো ছবি তুলতে দেওয়া হবে না। কিন্তু তারা শুনছে না।’ ক্ষোভ প্রকাশ করে রাহুল যুক্ত করেন, ‘বিয়ে ১৪ এপ্রিলই হচ্ছে। আমি কখনও বলিনি যে পিছিয়ে যাচ্ছে। স্যার, এ কোন ধরনের সাংবাদিকতা?’

এদিকে পিঙ্কভিলার দাবি, পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে এই জুটি ১৬ এপ্রিল রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে তারার নিচে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। এরপর অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করবেন। বিবাহোত্তর সংবর্ধনা ১৭ এপ্রিল তাজমহল প্যালেসে হতে পারে। আলিয়া ও রণবীর কাজে ফিরতে চান। কিন্তু তার আগে বিয়ের যাবতীয় আয়োজন সেরে ফেলতে চান দুজন।

আরো জানা গেছে, বিয়েতে কেবলমাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি উপস্থিত থাকবে। মূলত দুই পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রিত এই বিয়ের অনুষ্ঠানে। পরিচালক করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় নিশ্চিতভাবে এই বিয়ের সাক্ষী থাকবেন। আছেন রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনও। বিয়েতে ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া। বর রণবীর সাজবেন বন্ধু মণীশ মালহোত্রার পোশাকে। বিয়ের থিম রঙ প্যাস্টেল।

এছাড়া বীরলিয়ার বিয়েতে থাকছে বিশেষ ও কড়া নিরাপত্তা। উপস্থিত থাকবেন ২০০ বাউন্সার (বিশালদেহী বিশেষ নিরাপত্তারক্ষী)। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে আয়োজনস্থলে উড়বে ড্রোন। আরও থাকবে বিশেষ নিরাপত্তারক্ষী। অতিথিদের জন্য থাকছে এলাহি ভোজের বন্দোবস্ত। কাশ্মিরী, দিল্লির স্পেশ্যাল চাট থেকে লাখনৌর স্পেশ্যাল কাবাব, বিরিয়ানি-সবই মজুত থাকবে বিগ ফ্যাট এই ওয়েডিংয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন