সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার বিয়ে: রিসেপশন ভেন্যু পরিবর্তন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৫:৪৮ পিএম

কোটি জল্পনা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে! অবশেষে সব জল্পনার অবসান হলো। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই বলিউড তারকা যুগল। আজ বেলা ১১টা থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। রণবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই চলছে বিয়ের অনুষ্ঠান। গতকাল বিকাল থেকেই বাস্তুতে হাজির হয়েছেন আলিয়ার পরিবারের সদস্যরা, করণ জোহর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, আদর জৈন, আরমান জৈন, রিমা জৈন, অয়ন মুখার্জিসহ অনেকে।

পূর্বের ঘোষণা অনুযায়ী আগামী ১৭ এপ্রিল মুম্বাইয়ের তাজমহল প্যালেসে হোয়ার কথা ছিল তাদের রিসেপশন। তবে হঠাৎ করেই রণলিয়ার রিসেপশনের ভেন্যু পরিবর্তন করা হয়েছে। আমন্ত্রিত বলিউড তারকা এবং দুই পরিবারের সদস্যদের সুবিধে-অসুবিধারকথা মাথায় রেখেই ঠিক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের রিসেপশন হবে ‘বাস্তু’তে। নিরাপত্তার স্বার্থে রিসেপশন পার্টিতে অতিথির সংখ্যা কমিয়ে আনা হয়েছে। ১০০ জনকে নিমন্ত্রণ করা হয়েছে।

রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন ফাঁস হওয়ার পরেই আলোয় আলোয় সেজে উঠেছে ‘বাস্তু’। কড়া নিরাপত্তা বলয়ে চার হাত এক হচ্ছে দুই তারকার। বহু দিন পরে বলিউডের কোন জুটি বিদেশ না যেয়ে মুম্বাই সারছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

রণবীর-আলিয়ার বিবাহোৎসব ১৩ এপ্রিল শুরু হয়েছে, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। আগামীতে এ যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন