সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের ছবি-ভিডিও বিক্রি করেছেন রণবীর-আলিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৩:১২ পিএম

প্রেমের সম্পর্কটা প্রায় ৫ বছরের। এর মধ্যে অনেকবার তাদের বিয়ের গুঞ্জন উঠেছে। কিন্তু বিয়েটা হচ্ছিল না। অবশেষে নিজেদের বিয়েটা সেরেই ফেললেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বান্দ্রার ‘বাস্তু’তে এ শুরু হল তাদের নতুন সংসার। নতুন জীবনে পা রাখার পরেই প্রকাশ্যে এসেছে ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক-নায়িকার ‘বিবাহিত’ ছবি। এবার জানা গেল বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব বিক্রি করেছেন রণবীর-আলিয়া।

ভারতীয় গণমাধ্যম বলছে, একটি ওটিটি সংস্থাকে বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব বিক্রি করেছেন রণবীর-আলিয়া। কয়েক মাস পর দুজনের বিয়ের অনুষ্ঠানটি স্ট্রিম করবে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম। এর জন্য নাকি ৯০ থেকে ১১০ কোটি রুপি নিয়েছেন দম্পতি! আর এই চুক্তির কারণেই বিয়ের অনুষ্ঠানের ছবি রণবীর-আলিয়া সামনে আনতে পারবেন না। যদিও বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

পুরো বিশ্ব আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের এক ঝলক দেখার অপেক্ষায় অধীর ছিল। কিন্তু বিয়ের আগে অভিনেতাদের বাড়ির ভেতরে উঁকি পর্যন্ত দেওয়া যায়নি। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে চার হাত এক হয়েছে। বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সেজে বিয়ে করেছেন বর-কনে। গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহঙ্গায় সেজেছেন তারা।

উল্লেখ্য, এর আগে একইভাবে বিয়ে করেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। আমাজন প্রাইম ভিডিওতে তাদের বিয়ের অনুষ্ঠান দেখা যাবে বলেই এ খবর। এ জন্য নাকি ৮০ কোটি রুপি নিয়েছিলেন তারা। তবে বিয়ের বেশ কয়েক মাস কেটে গেলেও এখন পর্যন্ত আমাজনের পক্ষ থেকে ভিকি-ক্যাটের বিয়ে স্ট্রিম করা নিয়ে কোনো ঘোষণা করা হয়নি। এর আগে শোনা গিয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস নিজেদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব ১৮ কোটি টাকায় বিক্রি করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন