সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার বিয়েতে যেসব উপহার দিল অতিথিরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১১:০৪ এএম

সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের। মুম্বাইয়ের বান্দ্রায় রণবীরদের বাড়িতে এ বিয়ের অনুষ্ঠান হয়। আলোচিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা। এর বাইরে বলিউডের অনেক তারকাও হাজির ছিল বিয়েতে। এমনকী দুই তারকার প্রাক্তনরাও আমন্ত্রিত ছিলেন বিয়েতে। আমন্ত্রিত অতিথিরা বিয়েতে দিয়েছেন নানা উপহারও।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রণবীরের চাচাতো বোন তারকা অভিনেত্রী কারিনা কাপুর আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন। যেটির দাম তিন লাখ রুপি। মেয়ের বিয়েতে জামাই রণবীরকে আড়াই কোটি মূল্যের একটি ঘড়ি উপহার দিয়েছেন শাশুড়ি সোনি রাজদান। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও আলিয়াকে ৯ লাখ রুপির হিরের নেকলেস উপহার দিয়েছেন।

এদিকে রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন নবদম্পতিকে প্রায় ১৫ লাখ রুপি মূল্যের এক জোড়া চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। নায়িকার স্বামী রণবীর সিং নতুন জামাই রণবীর কাপুরকে একটি কাওয়াসাকি নিনজা এইচটু আর বাইক উপহার দিয়েছেন। আর রণবীরের আরেক সাবেক প্রেমিকা ও আলিয়ার ঘনিষ্ঠ বান্ধবী ক্যাটরিনা কাইফ নববধূকে একটি প্লাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছে, যার মূল্য সাড়ে ১৪ লাখ রুপি।

অন্যদিকে, আলিয়ার সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা তাকে তিন লাখ রুপির একটি হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন। বন্ধু বরুণ ধাওয়ান আলিয়াকে গুচির এক জোড়া জুতা দিয়েছেন, যার দাম চার লাখ রুপি।

রণবীর কাপুরের ছোটবেলার বন্ধু তথা পরিচালক অয়ন মুখার্জি এই দম্পতিকে অডি কিউ ৮ গাড়ি দিয়েছেন। ওই গাড়ির দাম ১ কোটি ৩০ লাখ রুপি। অর্জুন কাপুর বন্ধু রণবীরকে জিপার জ্যাকেট দিয়েছেন, যার দাম প্রায় দেড় লাখ রুপি। আনুশকা শর্মা বন্ধু আলিয়াকে ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি সুন্দর পোশাক উপহার দিয়েছেন। বিশেষ এই পোশাকের দাম ১ লাখ ৬০ হাজার রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন