শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ

গৌরীপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৬:০৩ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী শিশুর বয়স ৫ বছর।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত অন্তর মিয়া সহনাটি ইউনিয়নের সোনাকান্দা গ্রামের হবি মিয়ার ছেলে। সে ভুক্তভোগী শিশুর প্রতিবেশী।
ভুক্তভোগী শিশুকে প্রাথমিক পরীক্ষার পর গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক।

ভুক্তভোগী শিশুর দাদি বলেন, ‘গতকাল বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী শিশু বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী অন্তর তাকে খাবার দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির অদূরে একটি ভুট্টাখেতে নিয়ে যায়। এদিকে খেতে নিয়ে যাওয়ার সময় এক প্রতিবেশী নারী বখাটের সঙ্গে শিশুটিকে যেতে দেখতে পান। বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি আমাকে ঘটনার কথা জানান। এ খবর শুনে দ্রুত নাতনির খোঁজে ভুট্টাখেতের পাশে গেলে বখাটে যুবক শিশুটিকে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মনিকা সরকার জানান, ভুক্তভোগী শিশুকে ধর্ষণচেষ্টার প্রাথমিক আলামত পাওয়া গেছে। আরও উন্নত পরীক্ষার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে ভুক্তভোগী শিশুর পরিবারের সঙ্গে কথা বলেছে। ভুক্তভোগী শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে পরিবারের অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন