শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

১১ বছর পর বড়পর্দায় ফিরছেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১১:০৯ এএম

নব্বইয়ের দশকে শাহরুখ খান, আমির খান ও গোবিন্দর মতো নায়কদের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী তথা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। তবে একটা সময়ের পর স্বেচ্ছায় বলিউড ছেড়ে দেন। সিনেমায় নাকি অ্যালার্জি ধরে গেছে তার, এমন কথাও বলেছিলেন। পরবর্তীতে ইন্টেরিয়র ডিজাইনিংকে পেশা হিসেবে বেছে নেন টুইঙ্কেল। বর্তমানে সেই কাজের পাশাপাশি লেখালেখিও করেন। নতুন খবর হলো, দীর্ঘ ১১ বছর পরে সেই টুইঙ্কেল খান্না আবার ফিরছেন বড় পর্দায়। তার নিজের লেখা গল্পেই অভিনয় করবেন।

খবর অনুযায়ী, টুইঙ্কল খান্নার লেখা জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’কে সিনেমার পর্দায় আনতে চলেছেন পরিচালক সোনাল ডাবরাল। ‘সালাম নানি আপা’র গল্পে তার দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন টুইঙ্কেল খান্না। রসবোধে সিক্ত এই গল্পে উঠে আসবে প্রেম-সম্পর্ক থেকে শুরু করে জীবনের নানা দিক। রহস্য রোমাঞ্চেরও ঝলক থাকবে সেখানে।

শোনা গেছে, টুইঙ্কলের সঙ্গে এই সিনেমাতে দেখা যেতে পারে তার মা ডিম্পল কাপাডিয়াকে। তবে শুধু ডিম্পল নয়, শোনা যাচ্ছে টুইঙ্কলের সঙ্গে এই সিনেমাতে দেখা যেতে পারে অক্ষয় কুমারকেও। তবে এখনও সে সব তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, এর আগে টুইঙ্কেলের লেখা গল্প ‘প্যাডম্যান’ থেকে তৈরি হয়েছিল সিনেমা। সেই সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীর স্বামী অক্ষয় কুমারকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন