বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনা-ভিকির অন্তরঙ্গ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৯:১৩ এএম

ভিকি কৌশলের সঙ্গে গত বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিবাহিত জীবন দারুণভাবেই উপভোগ করছেন ‘ভিক্যাট’। কখনো কৌশল পরিবারের রান্নাঘরে গিয়ে রান্না করছেন ক্যাট। সেই খাবার খেয়ে তৃপ্তির ঢেঁকুর তুলছেন ভিকি। আবার সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন, ছবি তুলে ভক্তদের সঙ্গেও শেয়ার করছেন। সম্প্রতি তাদের একটি অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। যেখানে দুজনকে দেখা গেছে সুইমিংপুলে আলিঙ্গন করে আছেন।

ক্যাটরিনা কাইফ ইনস্টাগ্রামে নিজেই একটি সুইমিংপুলে ভিকিকে জড়িয়ে ধরার ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি এবং আমার....’ সাদা রঙের মনোকিনি পরে আছেন তিনি। ভেজা শরীরে জাপটে ধরে আছেন ভিকিকে। ছবিটি শেয়ার দিতেই ভক্তদের মন্তব্যে ভাসছেন তারা। ছবি দেখে কমেন্ট না করে পারেননি হৃতিক রোশন আর প্রিয়াঙ্কা চোপড়াও। নেটপাড়া তো বলেই দিয়েছে, ‘মেড ফর ইচ আদার’! লাভ, ফায়ার ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। আবার কেউ কেউ ফেভিকলের সঙ্গে তুলনা করেছেন তাদের।

গত বছরের ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ক্যাটরিনা ও ভিকি। কয়েক বছর গোপনে প্রেমের পর মালা বদল করেন তারা। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে জমকালো আয়োজনে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছিল। গত মার্চেই মালদ্বীপে ঘুরে এসেছেন ক্যাটরিনা ও ভিকি। সেটাই ছিল তাদের হানিমুন। হাজার দ্বীপের দেশটির সৌন্দর্যের মাঝে কয়েক দিন ডুবে ছিলেন দম্পতি।

ক্যাটরিনা কাইফ বর্তমানে বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’, সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ এবং ‘ফোন ভূত’ সিনেমার কাজে ব্যস্ত। অন্যদিকে ভিকি কৌশল ‘স্যাম বাহাদুর’, ‘গোবিন্দ নাম মেরা’ এবং সারা আলি খানের সঙ্গে ‘রোম কম’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps