বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৫:৫০ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নে মাদক বিরোধী মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বিকেল ৫টার দিকে উপজেলার নুরপুর গ্রামে জামে মসজিদ সংগ্লন মাঠে সিয়াম একাদশ ও রিফাত একাদশ দুই দলের মধ্যে এক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। দর্শক হিসেবে গ্রামবাসীর উপস্থিতীতে এক আনন্দঘন পরিবেশে খেলায় ২-১গোলের ব্যাবধানে সিয়াম একাদশ চ্যাম্পিয়ন হয়।

জনপ্রিয় খেলা ফুটবল কে ঘিরে নিজেদের মধ্যে একতা বোধ ও তরুণ প্রজন্মকে খেলার দিকে মনোযোগী করতেই নুরপুর গ্রাম বাসীর এই আয়োজন। ৪নং ওয়ার্ড মেম্বার মোশারফ হোসেন বেপারী বলেন, খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়। তাই খেলাধুলার বিকল্প নেই।

খেলা শেষে সিয়াম একাদশের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার ও রিফাত একাদশ রানার্সআপ পুরস্কার তুলে দেয় অতিথিবৃন্দ।

অনুষ্ঠানটি গাঁওদিয়া ৪নং ওয়ার্ড মেম্বার মো. মোশারফ হোসেন বেপারীর সভাপতিত্বে, সাবেক মেম্বার আক্তার হোসেনের সঞ্চালনায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাওদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. শহীদুল ইসলাম ফকির, মো. ইকবাল হোসেন বেপারী, হালিম বেপারী,আলমগীর হোসেন বেপারী, মো. চঞ্চল ফকির প্রমুখ।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps