বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

খেলাধুলা

মরক্কোর তারকা আশরাফ হাকিমির বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৮:৪০ এএম

কাতার বিশ্বকাপে মরক্কোর যে অবিশ্বাস্য সাফল্য দেখিয়েছে তার পিছনে মূল কারিগর ছিলেন দলের তারকা রাইটব্যাক আশরাফ হাকিমি।স্পেন,পর্তুগাল, বেলজিয়ামের মতো বিশ্বকাপের ফেবারিটদের বিদায় করে মরোক্কোকে নিয়ে গিয়েছিলেন সেমিফাইনালে ।

অসাধারণ ধারাবাহিকতার পুরস্কার হিসেবে মাত্রই ফিফপ্রো বর্ষসেরা একাদশে জায়গা পেয়েছিলেন এই পিএসজি তারকা।তবে এর মধ্যেই তার বিরুদ্ধে এল চমকে যাওয়ার মত এক খবর।

মরক্কো ফুটবলের এই নায়কের বিরুদ্ধে যৌন নিপীড়নের মতো গুরুতর অভিযোগ উঠেছে। ফরাসি আউটলেট লা প্যারিসিয়েন জানিয়েছে, যৌন নিপীড়নের অভিযোগে হাকিমির বিরুদ্ধে এরই মধ্যে তদন্ত শুরু করেছে ফরাসি পুলিশ। তদন্তে নেতৃত্ব দিচ্ছে প্যারিসের শহরতলি নান্তেসের প্রসিকিউটর অফিস।

সংবাদমাধ্যমটির দেওয়া তথ্যমতে, গত রোববার (২৬ ফেব্রুয়ারি) ২৪ বছর বয়সী পিএসজি তারকার বিরুদ্ধে মামলাটি করা হয়। প্যারিসের বৌলগনে অঞ্চলে হাকিমির বাড়িতেই ২৫ ফেব্রুয়ারি এ ঘটনাটি ঘটে বলে অভিযোগকারীর বরাত দিয়ে জানিয়েছে তারা।

অভিযোগে বলা হয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ওই নারীকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানায় হাকিমি। পরবর্তীতে অভিযোগকারী নারীটি যৌনমিলনে অসম্মতি জানালে মরক্কান তারকা তাকে মারধর করে এবং ধর্ষণ করে।

অভিযোগে আরও বলা হয়েছে, ছুটি কাটাতে হাকিমির স্ত্রী ও সন্তান এই মুহূর্তে দুবাইয়ে অবস্থান করছেন। এ সুযোগে ফাঁকা বাড়িতে ওই নারীকে আমন্ত্রণ জানান ২৪ বছর বয়সী তারকা।

যৌন নিপীড়নের অভিযোগ ফুটবল তারকাদের জন্য নতুন কিছু নয়। কিছুদিন আগে ধর্ষণের অভিযোগ উঠেছিল ব্রাজিলের কিংবদন্তি রাইটব্যাক দানি আলভেজের বিরুদ্ধে। সে মামলায় জেলেও যেতে হয়েছে তাকে। বর্তমানে স্পেনের বার্সেলোনায় জেলে অবস্থান করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন