শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেয়েদের সঙ্গে সেলফি তুললেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৮ পিএম | আপডেট : ১০:০২ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩

কাতার বিশ্বকাপ চলাকালে আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনা নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে এসেছিল বাংলাদেশের নাম। যে কারণে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি এবং অধিনায়ক লিওনেল মেসি কৃতজ্ঞতা জানিয়েছিলেন। এবার ক্রীড়া ও বাণিজ্যে বাংলাদেশের সঙ্গে উষ্ণ সম্পর্ক গড়ে তুলছে আর্জেন্টিনা সরকার। যার বহিঃপ্রকাশ ঘটেছে মঙ্গলবার। এদিন বিকালে মতিঝিলের বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে আসেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো আন্দ্রেস ক্যাফিয়ারো। বাফুফে ভবনে পৌঁছার পর উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন সান্তিয়াগো। এসময় বাফুফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, চার সহ-সভাপতি যথাক্রমে ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান ভূঁইয়া মানিক ও মহিউদ্দিন মহি ছাড়াও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সহ নির্বাহী কমিটির সদস্যরা।

দেশের ফুটবলের অভিভাবক সংস্থার কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও আলোচনা শেষে বাফুফের আর্টিফিশিয়াল টার্ফে একটি প্রীতি ম্যাচ উপভোগ করেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী। বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ নারী দল লাল ও সবুজ নামে ভাগ হয়ে এই প্রীতি ম্যাচে অংশ নেয়। ম্যাচ শেষে নারী ফুটবলারদের সঙ্গে সেলফি তুলে উষ্ণ অভ্যর্থনার জবাব দেন সান্তিয়াগো আন্দ্রেস ক্যাফিয়ারো।

মেয়েদের গলায় মেডেল পড়িয়ে দেয়ার পর সবাইকে মঞ্চে রেখে কয়েক কদম এগিয়ে মন্ত্রী নিজের মোবাইলে সেলফি তুলেন। মঞ্চে ওঠার সময়ও কয়েকবার ফ্রেমবন্দী করেন তিনি। প্রীতি ম্যাচের আনুষ্ঠানিকতা শেষে সংক্ষিপ্ত বক্তব্য দেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী। তার কণ্ঠেও রিভার প্লেট কর্মকর্তার মতোই সুর, ‘এখানে এসে খুব ভালো লাগছে। অনেকটা নিজের ঘরের মতোই মনে হচ্ছে। সামনে আমাদের সম্পর্ক আরও বৃদ্ধি পাবে।’ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, ‘এটা একেবারেই সৌজন্য সাক্ষাৎ। আমাদের ফুটবল উন্নয়ন নিয়ে আর্জেন্টাইন মন্ত্রীর সঙ্গে কিছু কথা হয়েছে। ইতোমধ্যে আর্জেন্টিনার একটি ক্লাব ঢাকায় এসে কাজ করছে। এটা মাত্র শুরু।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন