রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বাগদান সারলেন সোনাক্ষী, শিগগিরই বিয়ে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৯:৪৩ এএম

ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। এবার বিয়ে করবেন জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এরই মধ্যে বাগদানও সেরে ফেলেছেন তিনি। আংটি পরিহিত ছবি শেয়ার করে নিজেই সেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। সোমবার (৯ মে) সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে বাগদানের ইঙ্গিত দেন সোনাক্ষী।

একটি ছবিতে দেখা যায়, কোনো একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন সোনাক্ষী। আরেকটিতে দেখা যায়, বাম হাতে মুখ ঢেকে রেখেছেন অভিনেত্রী। সেই হাত ধরে রেখেছে আরেকটি হাত, যেটা পুরুষের হাত বলেই ধারণা করা হচ্ছে। দুটি ছবিতেই সোনাক্ষীর হাতের অনামিকায় আংটি স্পষ্ট।

ছবির ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটি বড় দিন! আমার সবথেকে বড় স্বপ্নের মধ্যে একটি সত্য হতে যাচ্ছে। আমি এটা আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য অপেক্ষা করতে পারছিলাম না! বিশ্বাস করতে পারছি না এটা এত সহজ!’ ছবির ক্যাপশনে জুড়ে দিয়েছেন অনেকগুলো লাভ ইমুজিও।

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্ত ও অনুরাগীরা কমেন্টে তাকে ভালোবাসায় সিক্ত করছেন। চলছে আলোচনা সমালোচনাও। সবাই ধরে নিয়েছেন বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। শিগগিরই বিয়ে করবেন। আর হাত ধরা ওই পুরুষ আর কেউ নয়, তারই প্রেমিক জহির ইকবাল। তবে অনেকে ধারণা করছেন, নতুন কোনো ছবির প্রচারণার কৌশলও হতে পারে এই ছবি-ক্যাপশন। জহিরের সঙ্গে জড়িয়ে সোনাক্ষীর প্রেম নিয়ে অনেক গুঞ্জন চারদিকে। সেই গুঞ্জনকেই হয়তো কাজে লাগাচ্ছেন সোনাক্ষী নিজের কাজের প্রমোশনে।

প্রসঙ্গত, সোনাক্ষী ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন, যেটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে। সোনাক্ষী তার অভিনয়ের জন্য ইতিবাচক মন্তব্য লাভ করেন, এছাড়াও শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। সিনহার বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম। সিনহা এরপর লুটেরা (২০১৩) সিনেমায় অভিনয়ের দক্ষতার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন।

সোনাক্ষীকে সর্বশেষ দেখা গিয়েছে ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে অজয় দেবগনের সঙ্গে। সামনে তাকে দেখা যাবে প্রেমিক জাহির ইকবালের সঙ্গে ‘ডবল এক্সেল’ ছবিতে। যেখানে কাজ করার কথা আছে হুমা কুরেশিরও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps