শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঢাকায় আসছেন শিল্পা শেঠী, জানিয়েছেন নিজেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১০:৪৭ এএম

টানা ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা শেঠি। তারই প্রচার ঝলক হিসেবে সোমবার (১৬ মে) ‘সুপারওম্যান’ সাজে ছবি প্রকাশ করে চমকে দিলেন ‘দিলবার’-কন্যা। সেই রেশ কাটতে না কাটতে নতুন খবর জানা গেল। আগামী ২৮ ও ৩০ জুলাই ঢাকা মাতাতে আসছেন তিনি। এক ভিডিও বার্তার মাধ্যমে শিল্পা শেঠী নিজেই বাংলাদেশ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিডিও বার্তায় শিল্পা বললেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্তরা আছেন।’

জানা গেছে, শিল্পার এই ঢাকা সফরের মূল উদ্দেশ্য ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২২’ আসরকে ঘিরে। ঢাকা শেরাটন হোটেলে ২৮ জুলাই শুরু হয়ে এটি শেষ হবে ৩০ জুলাই। আর শেষ দিনের প্রধান অতিথির আসনে বসছেন শিল্পা। একই অনুষ্ঠানে পারফর্ম করবেনও তিনি। জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত কোরিওগ্রাফার সোহাগের কোরিওগ্রাফিতে স্টেজ মাতাবেন তিনি। শিল্পা শেঠীর পাশাপাশি ভারতের বেশ কয়েকজন জনপ্রিয় গায়ক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন। পাশাপাশি দেশের খ্যাতনামা তারকাদেরও পারফর্ম করতে দেখা যাবে।

এ প্রসঙ্গে সোহাগ বলেন, ‘আমি মাত্রই যুক্ত হলাম এই প্রজেক্টের সঙ্গে। শিল্পা শেঠী আগামী ৩০ জুলাই ঢাকা আসবেন। মিরর ম্যাগাজিন আয়োজিত বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের চিফ গেস্ট হিসেবে ঢাকা আসছেন তিনি। অনুষ্ঠানে তিনি পারফর্ম করবেন। উনার সঙ্গে বাংলাদেশের দুজন পারফর্ম করবেন, তবে তাদের এখনো চূড়ান্ত করা হয়নি। আশা করছি ভালো কিছু হবে।’

এদিকে ১৪ বছর পর সাবির খান পরিচালিত ‘নিকম্মা সিনেমার মাধ্যমে শিল্পা আবারও বড় পর্দায় ফিরছেন ১৭ জুন। সিনেমাটিতে আরও দুই মুখ্য চরিত্রে রয়েছেন অভিমন্যু ও শার্লি শেটিয়া। এ সিনেমায় অবনী’নামে একেবারে অন্য ধরনের এক চরিত্রে দেখা যাবে ‘ধাড়কান’-নায়িকা শিল্পাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বাল ছিরতে আসবে ১৯ মে, ২০২২, ৪:০৭ এএম says : 0
নাফরমান
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps