সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

নজর কাড়লো রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৯:৪৭ এএম

বছর কয়েক তো হয়েই গেল! সিনেমার সেটে রণবীর কাপুর ও আলিয়া ভাটের মন বিনিময়, মিডিয়ার কাছে লুকোচুরি, লিভ ইন এবং অবশেষে বিয়ে। অথচ এত কাহিনি যে সিনেমা নিয়ে সেই ‘ব্রহ্মাস্ত্র’-এর কোনো খবর নেই। একের পর এক মুক্তির তারিখ পাল্টে যাচ্ছিল নিয়মিত। তবে এবার মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার, যাকে পরিচালক অয়ন মুখার্জি বলছেন ‘ড্রিম প্রোজেক্ট’।

চার বছরের পর বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর, আর এই অপেক্ষা যে বৃথা যাবে না, তা বুঝিয়ে দিল ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার। তিন মিনিটের ট্রেইলারে যতটা না অভিনয় দেখা গেছে, তার চেয়ে বেশি ভিএফএক্স শট। মনে হচ্ছে, এটাই বলিউডের বড় ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার। ট্রেলার মুক্তির পর থেকে অনলাইনে উচ্ছ্বাস করে যাচ্ছে রণবীর-আলিয়ার ভক্তরা।

এর আগে পরিচালক অয়ন মুখার্জি জানিয়েছিলেন, সিনেমাটিতে বিশেষ দৃশ্যে হাজির হবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ট্রেইলারে শাহরুখ খানকে দেখা গেছে। তিনি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।

ভারতীয় সুপারহিরোর ধারণা হিন্দু পৌরাণিক গল্পকে কখনো অগ্রাহ্য করতে পারেনি, সরাসরি ওঠে আসে রেফারেন্স। এ যেন ধর্মীয় সিনেমা। ‘ব্রহ্মাস্ত্র’-এর ঝকঝকে তকতকে ট্রেলারটিও এর বিপরীত কোনো ইঙ্গিত দেয় না। পৌরাণিক গাথার সঙ্গে কল্পকাহিনির এক অভিনব মিশেল।

জানা গেছে, তিনটি পর্বে মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’। ভিলেন চরিত্রে আছেন নাগার্জুন ও মৌনি রায়। আছেন অমিতাভ বচ্চনও। শোনা যাচ্ছে, অল্প সময়ের জন্য থাকতে পারেন দীপিকা পাড়ুকোন। তবে বড় চমক হতে যাচ্ছে শাহরুখ খানের ক্যামিও। চলতি বছরের ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত এই সিনেমা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন