মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও আদালতের দারস্থ শাহরুখ পুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৯:২৪ এএম

আবারও আদালতের দারস্থ হলেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) থেকে ক্লিনচিট পেয়েছেন তিনি। তবে বাজেয়াপ্ত রয়েছে আরিয়ানের পাসপোর্ট। এবার সেই পাসপোর্ট ফেরত পেতে আদালতের শরণাপন্ন হলেন আরিয়ান।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার (৩০ জুন) আরিয়ান তার পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য বিশেষ আদালতে আবেদন জানান। দেশের বাইরে যাওয়ার অনুমতি দিয়ে তাকে পাসপোর্ট ফিরিয়ে দিতে আদালতে আবেদন করেন শাহরুখপুত্র। আদালত বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। আবেদনের শুনানি ১৩ জুলাই।

এদিকে গত ২৭ মে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তরফ থেকে বেকসুর খালাস দেওয়া হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তবে এখন পর্যন্ত আরিয়ান ফেরত পাননি তার বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট। এমনকি নিশ্চয়তাও মেলেনি কবে পাবেন সেই পাসপোর্ট। তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (৩০ জুন) ক্ষুব্ধ হয়ে পাসপোর্ট ফেরত পাওয়ার আবেদন জানালেন তিনি।

এরআগে ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়া-গামী একটি প্রমোদতরী থেকে হঠাৎ আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই ঘটনায় পুরো ভারত জুড়ে উঠে আলোচনার ঝড়। তার একদিন পর গ্রেফতার দেখানো হয় আরিয়ানকে। যদিও তল্লাশি করে আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। কিন্তু তারপরেও নিম্ন আদালত বারবার তার জামিন খারিজ করে দেয়। অবশেষে ২৯ দিন আর্থার রোড জেলে থাকার পর মুম্বাই হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে।

তবে জামিনে ছাড়া পেলেও আদালতের কাছে পাসপোর্ট সমর্পণ করতে হয়েছিল শাহরুখ পুত্রকে। মুম্বাই ছেড়ে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তার। শুধু তাই নয়, কয়েক মাস সাপ্তাহিক হাজিরা দিতে হয়েছে এনসিবির অফিসে। এই ঘটনার আট মাসের মাথায় বিশেষ তদন্তকারী দল আরিয়ানকে বেকসুর খালাস ঘোষণা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন