সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে বিয়ে করেননি সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৯:৪২ এএম

বলিউডে সবচেয়ে ‘ফিট অ্যান্ড হট’ নায়িকাদের মধ্যে অন্যতম সুস্মিতা সেন। প্রায়ই তার বিভিন্ন ওয়ার্ক আউট ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। সম্প্রতি টুইঙ্কেল খান্না পরিচালিত 'টুইক ইন্ডিয়া' এর ‘দ্য আইকন শো’-তে অতিথি হিসাবে আসেন সুস্মিতা সেন। আর সেখানেই তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি অনেক কথা বলেছেন।

‘দ্য আইকন শো’-তে সুস্মিতাকে প্রশ্ন করা হয়, তিনি কেন এখনও বিয়ে করেননি? উত্তর সুস্মিতা জানান, তিনি মনে করেন তিনি এর জন্য সৌভাগ্যশালী। কারণ তিন তিনবার বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু ঈশ্বর তাকে বাঁচিয়ে দিয়েছেন।

তবে সুস্মিতা সেন বিয়ে না করলেও তিনি দুই কন্যাসন্তানের মা। তার বড় মেয়ের নাম রিনি সেন। আর ছোট কন্যার নাম আলিশা সেন। তার কাছে তার এই দুই সন্তানই সব। তার বিয়ে না করার কারণ কখনওই সন্তানরা নয় বরং তিনি বলেন, ‘সেই ছেলেগুলোই ছিল হতাশাজনক। তার দুই সন্তানই তার জীবনের সকল কিছুকে খুব সুন্দরভাবে গ্রহণ করেছেন।’

মডেল বন্ধু রহমান শাওয়ালের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান সুস্মিতা। মাত্র চার বছরের মধ্যেই সম্পর্কে ছেদ। গত বছর ডিসেম্বর মাসে তিনি ইনস্টাগ্রামে পোস্টে নিজেই নিজেদের বিচ্ছেদের কথা জানান। যদিও সেই বিচ্ছেদের সঠিক কারণ এখনও জানা যায়নি।

সুস্মিতা সেন ১৯৯৪ সালে প্রথম বাঙালি মিস ইউনিভার্স হয়ে মডেলিং জগতে পা রাখেন। ১৯৯৬ সালে ‘দস্তক’ সিনেমার হাত ধরে বলিউডে পা রাখেন। এরপর একের পর এক হিট সিনেমাতে দেখা গিয়েছিল তাকে। ‘বিবি নাম্বর ওয়ান’, ‘ডু নট ডিস্টার্ব’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘তুমকো না ভুলা পায়েঙ্গে’, ‘নো প্রব্লেম’ মতো সফল সিনেমাতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তাকে ‘আরিয়া’ সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে ওটিটি প্লাটফর্মে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন