মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

মহানগর

বাস টার্মিনালের সামনে অবৈধ পার্কিং এর বিরুদ্ধে অভিযান ডিএনসিসির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৫:২৪ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন মহাখালী বাস টার্মিনাল এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধ পার্কিং বন্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। যানজট নিরসনে এই অভিযান চলমান থাকবে।

আজ (০৩ জুলাই) রাজধানীর মহাখালী বাস টার্মিনাল এলাকায় রাস্তায় অবৈধ পার্কিং এর বিরুদ্ধে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানকালে মোট ৫টি মামলায় ৭০০০/- (সাত হাজার) টাকা জরিমানা করা হয়। এসময় বাস চালকদের সতর্ক করে দেয়া হয় যেন কোনভাবে রাস্তায় গাড়ি পার্কিং না করা হয়।

এছাড়াও গাবতলীতে অবৈধভাবে টার্মিনালের সামনের রাস্তায় গাড়ি পার্কিং করে রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি মামলায় ৬৫০০/-(ছয় হাজার পাঁচশত) টাকা জরিমানা করা হয়। অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবেদ আলী এই অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, "ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম ২১জুন বাস রুট রেশনালাইজেশন কমিটির সভায় ঘোষণা করেন মহাখালী এবং গাবতলী বাস টার্মিনালের সামনের রাস্তায় অবৈধভাবে কোন গাড়ি দাঁড়িয়ে থাকতে পারবে না।"

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন