শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

উদ্ধারকৃত ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা পড়লো পুলিশের এএসআই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইয়াবাসহ আসামী আটক করে টাকার বিনিময়ে ছেড়ে দিয়ে উদ্ধারকৃত ইয়াবা লুকিয়ে রাখে নিজের কাছে। এরপর এসব ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা পড়ে বাকলিয়া থানার এএসআই রিদওয়ান। শনিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা টিমের সদস্যরা তাকে ১৭শ’ পিস ইয়াবাসহ পাকড়াও করে।
এএসআই রিদওয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের এস আই মোহাম্মদুল হক বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় নগর পুলিশে তোলপাড় চলছে। তাকে গতকাল সাময়িক বরখাস্ত করা হয়েছে।
জানা গেছে, নগরীর আইস ফ্যাক্টরি রোডে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৭০০ পিস ইয়াবাসহ তিনজনকে শনিবার রাতে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এএসআই রিদওয়ান ছাড়াও ওই কারে ছিল জিল্লুর রহমান ও জেরিন নামে এক তরুণী।
আটকের পর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে গিয়ে এএসআই রিদওয়ানকে জিজ্ঞাসাবাদ করেন সিএমপির উপ কমিশনার (দক্ষিণ) মোস্তাইন বিল্লাহসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা। রিদওয়ান তাদের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে।
জিজ্ঞাসাবাদে উপস্থিত ছিলেন এমন একজন কর্মকর্তা জানান, গত ১১ নভেম্বর রিদওয়ান কর্ণফুলী সেতু এলাকা থেকে ১৭শ’ পিস ইয়াবাসহ একজনকে আটক করে। কিন্তু ইয়াবাগুলো থানায় জমা না দিয়ে তিনি নিজের কাছে রেখে দেন। আটক হওয়া মাদক বিক্রেতা কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাগুলো নিয়ে নগরীতে প্রবেশ করছিল। আটকের পর তাকে ছেড়ে দেয় এএসআই রিদওয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন