বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছয় বছরের সম্পর্কের ইতি টানলেন টাইগার-দিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১১:০৬ এএম

বহুদিন ধরে বলিউডে আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। বলিপাড়ার অন্যতম আদর্শ প্রেমিক জুটিও তারা। দীর্ঘ ছয় বছরের চর্চিত এই জুটি ভেঙে গেল! বলিপাড়ায় ভাসছে সে খবর। মুম্বাইয়ের সংবাদ সংস্থা সূত্রে দাবি, টাইগারের ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর জানিয়েছে। তবে এখনো পর্যন্ত নায়ক-নায়িকা নিজেরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

সূত্র বলছে, ‘টাইগার ও দিশা আর একসঙ্গে নেই। তাদের মধ্যে কী হয়েছিল তা স্পষ্ট নয়, তবে তারা দুজনই এখন সিঙ্গেল।’

নাম প্রকাশে অনিচ্ছুক টাইগারের এক বন্ধু তাদের ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘আমরা সবাই কয়েক সপ্তাহ আগে এ সম্পর্কে জানতে পেরেছি। তিনি সত্যিই আমাদের কারও সঙ্গে এ নিয়ে কথা বলেননি। টাইগার আপাতত লন্ডন ভ্রমণ ও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন। ব্রেকআপ তাকে খুব বেশি প্রভাবিত করেনি।’

নিজেদের সম্পর্ককে সব সময়ই প্রচারের আলোর আড়ালে রাখতে চেয়েছেন টাইগার ও দিশা। কখনো বিমানবন্দরে হাতে হাত রেখে, কখনো বা রোম্যান্টিক ‘ডিনার-ডেট’-এ ফ্রেমবন্দি হয়েছেন যুগলে। কিন্তু সম্পর্ক নিয়ে বরাবরই ছিল মুখে কুলুপ।

টাইগারের বাড়িতে যে দিশার নিত্য আনাগোনা ছিল, তা বলিপাড়ায় সকলেরই জানা। তা হলে হঠাৎ কী এমন ঘটল যে, আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তারা? অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছে, সে তথ্য কারও জানা নেই। বন্ধুদের সঙ্গে এই বিষয়ে কোনও আলোচনাও করেননি জ্যাকি-পুত্র।

উল্লেখ্য, ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েন টাইগার-দিশা। ২০১৮ সালে বাঘী টু সিনেমায় একসঙ্গে দেখা যায় তাদের। এ ছাড়া একটি মিউজিক ভিডিওতে দেখা যায় এই জুটিকে। বাঘী থ্রিতে দিশা অভিনয় না করলেও এই সিনেমার একটি গানে ঝড় তুলেছিলেন এই জুটি। বর্তমানে দিশা ব্যস্ত তার নতুন সিনেমা ‘এক ভিলেন’-এর প্রচারে। অন্যদিকে টাইগার শ্রফ লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন