শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীরের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মুসলিম নারীর মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৩:৫৮ পিএম

‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ফটোশুট করার পর থেকে বিতর্ক যেন পিছু ছাড়ছে না রণবীর সিংয়ের। এ নিয়ে সমালোচনার পাশাপাশি মুম্বাইয়ের থানায় অভিযোগও করা হয়েছে। এবার রণবীর সিংয়ের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে জনস্বার্থে মামলা করেছেন একজন মুসলিম নারী। নাম নাজিয়া ইলাহি খান। তিনি সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপারসন।

এই মামলা প্রসঙ্গে আইনজীবী দেবদীপ মণ্ডল জানিয়েছেন, রণবীর সিংয়ের ছবিগুলো যাতে এ রাজ্যে ছড়িয়ে না পড়ে, জনমানসে এবং শিশুদের মনে খারাপ না প্রভাব ফেলে সে কারণেই জনস্বার্থে মামলা করা হয়েছে। আমরা চাই এটা নিয়ে মহামান্য আদালত নির্দেশিকা জারি করুক। আগামী সপ্তাহে এই জনস্বার্থ মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

চারদিক থেকে যখন বির্তকিত হচ্ছে রণবীর সিং ঠিক সে সময় তিনি আরও একবার পোশাকহীন শরীরী প্রদর্শনের প্রস্তাব পেয়েছেন। আর এবার তাকে প্রস্তাব দিয়েছে ভারতের ‘পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস’ বা পেটা। পশু অধিকার নিয়ে দীর্ঘদিন ধরে লড়াই করছে সংস্থাটি। রণবীরের নগ্ন ফোটোশুট উদ্বুদ্ধ করেছে তাদের। পশুদের অধিকারের লড়াইয়ে বলিউড অভিনেতাকে তুরুপের তাস করতে চেয়েছে তারা।

এছাড়া রণবীর সিংয়ের পাশে দাঁড়িয়েছেন অর্জুন কাপুর, রাখি সাওয়ান্ত, আলিয়া ভাট, এবং পরিচালক রামগোপাল ভার্মা।

সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন