রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্করসেসির পরিচালনায় ডিক্যাপরিওর সঙ্গে অভিনয়ে আগ্রহী ডি নিরো

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অস্কার বিজয়ী হলিউড অভিনেতা রবার্ট ডি নিরো মার্টিন স্করসেসির পরিচালনায় ‘গুডফেলাস’, ‘ট্যাক্সি ড্রাইভার’ এবং ‘রেইজিং বুল’-এর মত ক্লাসিক চলচ্চিত্রগুলোতে কাজ করেছেন। এবার তিনি একই পরিচালকের নির্দেশনায় আরেক অস্কার বিজয়ী অভিনেতা লিওনার্ডো ডিক্যাপরিও’র সঙ্গে অভিনয় করতে চান।
স্করসেসির সঙ্গে ৭৩ বছর বয়সী অভিনেতাটির অত্যন্ত সফল এক পেশাগত সম্পর্কে রয়েছে। তিনি জানান ডিক্যাপরিওর সঙ্গেও পরিচালকটির একই ধরনের সম্পর্কে আছে কারণ তিনি স্করসেসির পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।
“আমি যেমন করে মার্টিকে (স্করসেসি) ভালবাসি লিওও (ডিক্যাপরিও) ঠিক একই রকম ভালবাসে। আমরা তিনজন যদি একসঙ্গে কোনও কাজ করতে পারে আমার ভাল লাগবে,” তিনি বলেন। তিনি জানান স্করসেসি তাকে তার পরিচালনায় ডিক্যাপরিও অভিনীত ‘গ্যাংস অফ নিউ ইয়র্ক’ এবং ‘দ্য ডিপার্টেড’ ফিল্ম দটিতে কাজ করতে অনুরোধ করেছিলেন কিন্তু ডেটের কারণে তিনি সায় দিতে পারেননি।
ডি নিরো স্করসেসির পরিচালনায় তার ‘হিট’ সহঅভিনেতা অ্যাল পাচিনো এবং ‘গুডফেলাস’ এবং ‘ক্যাসিনো’ ফিল্ম দুটির সহঅভিনেতা জো পেশি’র সঙ্গে ‘দি আইরিশম্যান’ চলচ্চিত্রে এক হতে যাচ্ছেন। চলচ্চিত্রটি ২০১৮তে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন