বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতর্কিত ফটোশুট : থানায় যেতেই হলো রণবীরকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৯:৫৫ এএম

জুলাই মাসে একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশ্যুটে অংশ নিয়ে বেশ বিপাকে পড়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং। তার এমন ফটোশ্যুটকাণ্ডে সারা ভারতজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে। আবার কেউ কেউ তার সাহসের প্রসংশাও অবশ্য করেন। তবে এবার ঘটনা সত্যিই খারাপের দিকে মোড় নিয়েছে। ওই ফটোশ্যুটের জন্য এবার থানায় ডাক পড়েছে তার।

জানা গেছে, সোমবার (২৯ আগস্ট) সপ্তাহের প্রথম দিনেই পুলিশের কাছে এ নিয়ে নিজের বক্তব্য দিলেন রণবীর। সকাল ৭টায় চেম্বুর পুলিশ অভিনেতার বক্তব্য রেকর্ড করে। প্রায় দুই ঘণ্টা ধরে রণবীরের বক্তব্য রেকর্ড করা হয়। প্রায় সাড়ে ৯টা নাগাদ পুলিশ স্টেশন থেকে বের হন অভিনেতা। প্রয়োজন পড়লে রণবীরকে আবার জবানবন্দির জন্য ডাকা হবে বলেও জানা গেছে।

এর আগে ২২ আগস্ট চেম্বুর পুলিশ স্টেশনে হাজিরা দিতে বলা হয়েছিল অভিনেতাকে। তার আগেই মুম্বাই পুলিশের কাছে দু'সপ্তাহ সময় চান রণবীর। এই বিষয়টি নিয়ে মুম্বাই পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়। সেখানে বলা হয়, 'চেম্বুর পুলিশ স্টেশনে অভিনেতা রণবীর সিংকে তলব করা হয়েছিল। তবে অভিনেতা আরও দু'সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন। এবার নতুন সমন পাঠানো হবে তাকে। যেখানে হাজিরার নতুন তারিখ লেখা থাকবে।'

রণবীর সিংয়ের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার প্রেক্ষিতে তার ববক্তব্য রেকর্ড করা হবে। সেই কারণেই ২২ আগস্ট তাকে তলব করা হয়। বেশ কদিন আগে চেম্বুর থানার পুলিশ রণবীরের বাড়িতে গিয়ে নোটিশ দিয়ে আসে। তদন্তে সহযোগিতা করার কথা বলা হয়েছিল ওই নোটিশে। কিন্তু, সে সময় বলিউড সুপারস্টার মুম্বাইয়ে ছিলেন না। পুলিশকে জানানো হয়, রণবীর ১৬ অগাস্ট শহরে ফিরবেন। সে জন্য তাকে ২২ আগস্ট তলব করা হয়।

উল্লেখ্য, গত ২১ জুলাই সেই বিতর্কিত ফটোশুট করেন রণবীর সিং। তার সাহসিকতার প্রশংসা করেন বলিউডের অনেকেই। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা তার তারিফ করেন। তবে বিষয়টি নিয়ে ঝামেলা শুরু হয় প্রথম এফআইআর রুজু হওয়ার পর। অশালীনতার অভিযোগ ওঠার সঙ্গে সঙ্গেই জাতীয় ইস্যুতে পরিণত হয় রণবীর সিংয়ের বোল্ড ফটোশুট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন