মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৪ এএম

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবি উঠেছে। সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ডিং 'অ্যারেস্ট জুবিন নটিয়াল'। আমেরিকায় কনসার্টের পরই 'রাত লম্বিয়া' গায়কের বিরুদ্ধে গ্রেফতারির দাবি তুললেন নেটিজেনদের একাংশ। এর পেছনের কারণ জুবিন নটিয়ালের আগামী ২৩ সেপ্টেম্বর টেক্সাসের হাউসটনের কনসার্ট আর এই কনসার্টের আয়োজক।

জানা গেছে, সম্প্রতিই জুবিন নটিয়ালের আগামী ২৩ সেপ্টেম্বর টেক্সাসের হাউসটনের কনসার্টের একটি পোস্টার টুইটারে প্রকাশিত হয়েছে। এই পোস্টারে কনসার্টের আয়োজক ব্যাক্তির নাম জয় সিং লেখা রয়েছে। আর এই ব্যক্তিকে নিয়েই তোলপাড় শুরু হয়েছে। অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দ্বারা দাবি করা হচ্ছে যে জয় সিং নামের এই ব্যক্তি আর কেউ নয়, ভারতের মোস্ট ওয়ান্টেড অপরাধী। আবার অনেক ব্যবহারকারী এমনও দাবি করেছেন যে জয় সিংয়ের আসল নাম রেহান সিদ্দিকী। বলা হচ্ছে, জয় সিং নামের এই ব্যক্তি মাদক চোরাচালান থেকে শুরু করে সন্ত্রাসী সংগঠন আইএসআই-এর সঙ্গে জড়িত বলে জানা গেছে। অনেক ব্যবহারকারী জয় সিংয়ের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন। ৩০ বছর ধরে এই অপরাধীকে খুঁজছে পুলিশ।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের প্রশ্ন জুবিন নটিয়াল কীভাবে একজন মোস্ট ওয়ান্টেড অপরাধীর সাথে কাজ করতে পারে। একজন বিখ্যাত গায়ক হয়েও জুবিনের পক্ষে এটা করা খুবই অন্যায়। অবিলম্বে তাকে গ্রেফতার করা উচিত।

এদিকে জুবিন ও জয় সিংহের যোগসূত্র খুঁজতে গিয়ে ভাইরাল হয়ে গেছে আরেক জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহের ছবি। জয় সিংহের সঙ্গে অরিজিৎ সিংহের সেই ছবি নিয়েও প্রচুর ব্যঙ্গ শুরু করেছেন নেটিজেনরা। যদিও এখনও পর্যন্ত জুবিন কিংবা অরিজিতের পক্ষ থেকে এই প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জয় সিং মূলত পাঞ্জাবের বাসিন্দা। তবে তিনি এখন আমেরিকায় থাকেন। তার বিরুদ্ধে ভিডিও পাইরেসি থেকে শুরু করে মাদক চোরাচালানের অভিযোগও আছে।

উল্লেখ্য, জুবিন নটিয়ালের নাম শেরশাহ চলচ্চিত্রের সুপারহিট গান 'রাত লম্বিয়া'তে তার সুরেলা কণ্ঠ দেওয়ার জন্য সুপরিচিত। এছাড়া 'দিল গালাত কার বৈথা', 'হুমনাওয়া মেরে', 'মেরি আশিকি'র মতো অনেক জনপ্রিয় গান গেয়েছেন জুবিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন