শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

স্বর্ণপদক জিতল মাইন্ডশেয়ার বাংলাদেশ

ক্যাম্পেইন সাউথ এশিয়া ২০১৬ ডিজিটাল এজেন্সি অ্যাওয়ার্ড

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের শীর্ষস্থানীয় মিডিয়া এজেন্সি, মাইন্ডশেয়ার আরো একবার ক্যাম্পেইন সাউথ এশিয়ার এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড জিতে নিলো। এই পুরস্কারটি মাইন্ডশেয়ারের অতুলনীয় ডিজিটাল সার্ভিসের আরো একটি স্বীকৃতি, যার মাধ্যমে প্রতিষ্ঠানটির উন্নত ব্যবস্থাপনা, নেতৃত্ব, কর্মপদ্ধতি, টিম গঠন, গ্রাহক অর্জন, প্রবৃদ্ধি, শিল্পোদ্যোগ, অসাধারণ ব্যবসায়িক পারদর্শিতা ও সমগ্র অঞ্চলের বিজ্ঞাপন ও যোগাযোগ শিল্পে সার্বিক অর্জন প্রতিফলিত হয়েছে।  
এবার নিয়ে টানা চতুর্থবারের মতো মাইন্ডশেয়ার ক্যাম্পেইন সাউথ এশিয়ায় পুরস্কৃত হলো, যার মাধ্যমে মিডিয়া ব্যবসার পাশাপাশি ডিজিটাল জগতে মাইন্ডশেয়ারের ক্রমবর্ধমান নেতৃত্ব ফুটে উঠেছে। ২০১৩ সাল থেকেই ডিজিটালের জন্য মাইন্ডশেয়ার বিভিন্ন পুরস্কার জিতে নিয়েছে; যার মধ্যে ২০১৩ সালে রেস্ট অব সাউথ এশিয়া ক্যাটাগরিতে ‘মিডিয়া এজেন্সি অব দ্য ইয়ার’- সিলভার অ্যাওয়ার্ড ও এই একই ক্যাটাগরিতে ২০১৪ এবং ২০১৫ সালে গোল্ড জিতে নেয়। ২০১৪ সালে মাইন্ডশেয়ার সাউথ এশিয়া এবং রেস্ট অব সাউথ এশিয়া ক্যাটাগরিতে ‘ডিজিটাল এজেন্সি অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড জিতে পুরো ইন্ডাস্ট্রিতে আলোড়ন সৃষ্টি করেছিল।
এ বছর মাইন্ডশেয়ার রেস্ট অব সাউথ এশিয়া মিডিয়া এজেন্সি অব দ্য ইয়ার এবং রেস্ট অব সাউথ এশিয়া ডিজিটাল এজেন্সি অব দ্য ইয়ারসহ ৩টি ক্যাটাগরিতে দেশী এবং বিদেশী বিভিন্ন এজেন্সির সাথে শর্টলিস্টেড হয়। মুম্বাইয়ের আইটিসি গ্র্যান্ড  সেন্ট্রাল হোটেলে গত ৩০ নভেম্বর, ২০১৬-তে অ্যাওয়ার্ড ফাংশানটি অনুষ্ঠিত হয়। মাইন্ডশেয়ার বাংলাদেশের পক্ষ থেকে এক্সিকিউটিভ ডিরেক্টর মোরশেদ আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল হাসান এবং পরিচালক তাসনুভা আহমেদ পুরস্কারগুলো গ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন