শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

ঢাবিতে ছাত্রদলকে পেটালো ছাত্রলীগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের সাতজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ঢাবি ক্যাম্পাসে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নতুন কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে ক্যাম্পাসে আসবেন— এমন খবরে ক্যাম্পাসের প্রবেশমুখগুলোতে অবস্থান নেয় ছাত্রলীগ।

এ সময় ছাত্রলীগ কর্মীদের রড ও লাঠির আঘাতে ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া আরও ৫-৬ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ছাত্রদলের অন্য কর্মীরা।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ছাত্রদলের কমিটির সদস্যরা ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানাতে তরুণ চত্বর থেকে মিছিল নিয়ে যাচ্ছিল। এ সময় এফ রহমান হল এবং জহিরুল হক হলের ভেতর থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা রড লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা চালায়। হামলায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বাবুল ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪১ পিএম says : 0
খুব সুন্দর। একই বিদ্যাপিঠ এ পড়ালেখা করে সহপাঠী কে এভাবে বেধড়ক মারধর করা কতই না চমৎকার মানায়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন