শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে প্রতারণার অভিযোগে ত্রক জন আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:০০ পিএম

 

নীলফামারীর সৈয়দপুরে চাকরির প্রলোভন দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো.ফুলচান প্রামানিক নামের একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
গত সোমবার রাত ৯ টায় শহরের নীচুকলোনী থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটক করা করে। আটক ফুলচান টাংগাইলের গোবিন্দাস ভূয়াপুর এলাকার মৃত মকরম আলীর পুত্র।
পুলিশ সূত্রে জানা গেছে, ফুলচান নিজেকে মীর আকতার কোম্পানির নিয়োগপ্রাপ্ত ফোরম্যান দাবি করেন। এই কোম্পানী সৈয়দপুর বিমানবন্দর নির্মাণ কাজ পেয়েছে। এ কাজের জন্য চারশত জন শ্রমিক নিয়োগ করা হবে প্রচারণা চালান। প্রচারণা চালিয়ে বিভিন্ন এলাকার ৫০ জনের কাছে ৫ থেকে ৬ হাজার টাকা নেন। নিজেকে ফোরম্যান দাবি করলেও কোম্পানীর নিয়োগপত্র বা কোন প্রমাণ দেখাতে পারেনি তিনি। তার রিরুদ্ধে মীর আকতার কোম্পানীর নাম ভেঙ্গে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে নিয়োগের নামে বায়োডাটা এবং টাকা হাতিয়ে নেওয়ার তথ্য পেয়ে গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।
ভুক্তভোগিরা জানান, নিয়োগের কথা বলে তাদের দশ দিন ধরে সৈয়দপুরে এনে রেখেছে। যে কোম্পানীর কথা বলে তাদের আনা হয়েছে, সেই কোম্পানীর কোন হদিস পায়নি তাঁরা।
টাংগাইল সদরের মৃত শহিদুলের ছেলে নবগত প্রকৌশলী রাইসূ ইসলাম জানান, নিয়োগের কথা বলে সৈয়দপুরে এনে তার কাছ থেকে কোম্পানীর সিকিউরিটির নামে ছয় হাজার টাকা নিয়েছে।
(২৭ সেপ্টেম্বর) মঙ্গলবার এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ফুলচান নামে একজন ব্যক্তিকে আটক রাখা হয়েছে। তবে, তার ব্যাপারে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন