শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ০৪ রজব ১৪৪৪ হিজিরী

শিক্ষাঙ্গন

ইবির ধর্মতত্ত্ব ইউনিটে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১০:৩৯ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদভূক্ত ‘ডি’ ইউনিটের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই ইউনিটে ভর্তিচ্ছুদের প্রথম মেধা তাকিকার সাক্ষাৎকার অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

আগামী ১৭ অক্টোবর শুরু হয়ে ১৯ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। বুধবার সংশ্লিষ্ট ইউনিট সমন্বয়কারী প্রফেসর ড. এরশাদ উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি সূত্রে আরও জানা গেছে, ইতোপূর্বে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে ৩২০টি আসনের জন্য প্রথম মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের (মেধাক্রমানুসারে) সাক্ষাৎকার আগামী ১৭ অক্টোবর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত অফিস চলাকালীন (সকাল ৯টা থেকে বিকাল ৪টা) অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকার সভায় চূড়ান্ত ভর্তির অনুমতিপত্র প্রদান করা হবে এবং প্রদত্ত নির্দেশনা অনুযায়ী সাক্ষাৎকারের দিন থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে প্রয়োজনীয় ভর্তি ফি প্রদান করে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ সময়ের মধ্যে ভর্তি প্রতি সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তি হওয়ার সুযোগ থাকবে না।

প্রথম মেধা তালিকার ভর্তি সম্পন্ন হওয়ার পর আগামী ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভাগ পরিবর্তনের আবেদন করতে পারবে। আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় ও তৃতীয় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd.com) বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন