শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটফ্লিক্সে দেখা যাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১০:৩৭ এএম

সিনেমাহলে মুক্তি পাওয়ার পরে ৬ মাসের আগে ‘লাল সিং চাড্ডা’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে না, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে এমন ঘোষণাই দিয়েছিলেন এই সিনেমাটির প্রযোজক ও অভিনেতা আমির খান। কিন্তু সিনেমাপ্রেমীদের চমকে দিয়ে বুধবার (৫ অক্টোবর) ওটিটিতে মুক্তি পেয়েছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। বুধবার (৫ অক্টোবর) রাত থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে পারফেকশনিস্টের সর্বশেষ এই সিনেমাটি।

গত ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আমির খানের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা ‘লাল সিং চাড্ডা’। মুক্তির পর বক্স অফিসে অনেকটা মুখ থুবড়ে পরে সিনেমাটি। সিনেমাটির এই দশার জন্য দায়ী করা হয়েছে হ্যাশট্যাগ বয়কট বলিউডকে। অনেকেই ‘লাল সিং চাড্ডা’ প্রেক্ষাগৃহে দেখতে আসেননি। তাই প্রেক্ষাগৃহে ‘লাল সিং চাড্ডা’ মুক্তির ৮ সপ্তাহের মধ্যেই নিভৃতি কোনো ধরনের প্রচারণা ছাড়াই ওটিটিতে মুক্তি পেল সিনেমাটি।

সাধারনত বড় বাজেটের সিনেমা মুক্তি পাওয়ার সময় সেটি নিয়ে বড় সড় প্রচারণা চালায় ওটিটি মাধ্যমগুলো। কিন্তু নেটফ্লিক্সে এই সিনেমা মুক্তি পেল প্রায় কোনও সাড়াশব্দ না করেই। শুধুমাত্র একটি পোস্টে বলা হয়েছে, স্ট্রিমিং হচ্ছে ‘লাল সিং চাড্ডা’! অনেকে মনে করছেন, সাড়াশব্দহীন ভাবে ওটিটিতে মুক্তি পাওয়ায় সিনেমাটি এখানেও মুখ থুবড়ে পড়বে!

‘লাল সিং চাড্ডা’ হলো টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এ ছাড়া এতে আমিরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন মোনা সিং এবং বন্ধুর চরিত্রে নাগা চৈতন্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন