শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সত্যিই কি ভাঙতে বসেছে রণবীর-দীপিকার সংসার?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১১:৫৯ এএম

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং বলিউডের অন্যতম আলোচিত জুটি। অনেকের কাছে তারা আদর্শ দম্পতি। তবে বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের খবর। স্বাভাবিকভাবেই খবরটি প্রথম আসার পর চমকে গিয়েছিলেন অনেকেই। তবে এখনই 'দীপবীর'-র ফ্যানেদের হতাশ হওয়ার দরকার নেই। কারণ দীপিকা-রণবীর এখনও একসঙ্গে আছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, দীপিকা স্পষ্ট করেছেন যে, তাদের মধ্যে সব কিছু ঠিক আছে।

সম্প্রতি টাইমস নাও ডটকমের একটি প্রতিবেদন অনুসারে, মেগান মার্কেলকে দেওয়া একটি সাক্ষাৎকারে দীপিকা বলেন যে, তিনি কিছু সময় ধরে কাজ নিয়ে খুব ব্যস্ত ছিলেন। একইসঙ্গে, রণবীর সিংও কাজের সূত্রে বেশ কিছু দিন বাড়ি থেকে দূরে রয়েছেন। দীপিকা বলেন, "আমার স্বামী এক সপ্তাহ ধরে একটি গানের অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন। সে সবেমাত্র বাড়িতে এসেছে। আমার মুখ দেখে ও খুব খুশি হবে।"

এদিকে কিছুদিন আগেই ফ্যাশন শোয়ে একসঙ্গে দেখা যায় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহকে। এরপর থেকেই শোনা যায় দুই তারকার সম্পর্কে ভাঙন ধরেছে। একে অপরের সঙ্গে কথাবার্তাও বন্ধ হয়ে গিয়েছে তাদের। এমনকি শোনা গিয়েছে যে, তারা নাকি একসঙ্গে থাকছেনও না। এছাড়া একটি ট্যুইটের মাধ্যমে দু’জনের বিবাহবিচ্ছেদের খবর প্রচারিত হয়। কিন্তু দু'জনের কেউই এবিষয় কোনও প্রতিক্রিয়া জানাননি।

তবে ভক্তরা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে একসঙ্গে দেখতেই চাইছেন। দীপিকার প্রতি তার ভালোবাসার কথা বহুবার প্রকাশ্যে স্বীকার করেছেন রণবীর। যদিও দীপিকাকে প্রকাশ্যে তার সম্পর্ক নিয়ে কম কথা বলতে দেখা যায়নি। তবে হ্যাঁ, রণবীরের প্রতি তার ভালবাসা দেখা যায় তার নীরবতায়। রণবীর সিংদীপিকা পাড়ুকোন একে অপরের প্রতি প্রেম বা ভালবাসা প্রকাশের ক্ষেত্রে কোনও সুযোগই ছাড়েন না ৷

এর আগে রণবীর সিংয়ের একটি ছবিতে মন্তব্য করেছিলেন দীপিকা। যা দেখে বোঝা যায়,রণবীরের প্রতি তার ভালোবাসা। আশা করা যায়, রণবীর- দীপিকার বিবাহ বিচ্ছেদের খবর সত্যি না এবং এটি নিঃসন্দেহে জুটির ফ্যানেদের জন্য দারুণ খবর। তবে তাদের রসায়ন বাস্তবে কতটা মজবুত, তা সময়ই বলবে। বর্তমানে একাধিক সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

রণবীরকে শীঘ্রই দেখা যাবে রোহিত শেট্টির সিনেমা ‘সার্কাস’-এ। এই সিনেমাতে তার সঙ্গে দেখা যাবে পূজা হেগড়ে এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে। এছাড়াও তিনি কিছুদিন আগেই শেষ করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার। এই সিনেমাতে তিনি অভিনয় করছেন আলিয়া ভাটের বিপরীতে। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি তৈরি করছেন করণ জোহর।

দীপিকা পাড়ুকোনকেও দেখা যেতে চলেছে একাধিক সিনেমায়। তাকে শীঘ্রই দেখা যাবে ‘পাঠান’ সিনেমায়। এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে। এছাড়াও এই সিনেমাতে দেখা যাবে জন আব্রাহামকে। এছাড়াও আরও বেশ কিছু সিনেমা রয়েছে তার হাতে। অমিতাভ বচ্চন এবং দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে তাকে দেখা যাবে ‘প্রোজেক্ট কে’ সিনেমাতে। এর পাশাপাশি প্রথমবার হৃত্বিক রোশনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে। দীপিকা পাড়ুকোন এবং হৃত্বিক রোশন জুটি বাঁধছেন ‘ফাইটার’ সিনেমাতে। যেটি মুক্তি পাবে আগামী বছর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন