বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

শিরোপা জিততে ফাইনালে ১১ জন অলরাউন্ডার নিয়ে নামবে পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১০:৩০ এএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল আগামীকাল রোববার। আর টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েই মেলবোর্ন থেকে ইসলামাবাদের বিমান ধরতে হবে। দেশে ট্রফি নিয়ে যেতে উড়ে এসেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রামিজ রাজাও। প্রস্তুতিতে কমতি রাখছেন না বাবর আজমরাও।

দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তুলতে প্রস্তুতিতে কমতি রাখতে চাইছেন না পাকিস্তান কোচ সাকলাইন মুশতাক। আর শুক্রবারের (১১ নভেম্বর) অনুশীলনে বাবরদের ভূমিকাই বদলে দেন সাকলাইন। তখন বোলারের ভূমিকায় ব্যাটাররা।

এক কথায় সব বোলাররাই অনুশীলনে বোলিং করেছেন। যেন বিশ্বকাপে ফাইনালে ১১জনই অলরাউন্ডার হিসেবে মাঠে নামবেন। ছাড় পাননি উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানও। শাহিন আফ্রিদিকে নেটে টানা বল করে গেলেন বাবর ও রিজওয়ান। অন্য ব্যাটারদেরও বল করতে হয় নেটে। সব বোলারকেই ব্যাটিং অনুশীলন করিয়েছেন পাক কোচ।

সাকলাইনের কড়া নজরদারি থেকে রেহাই পেলেননি কেউ। বোলারদের আলাদা করে পরামর্শ দিলেন ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফও। পাকিস্তান প্রিমিয়ার লিগে শাহিনের ৩৯ রানের একটি অপরাজিত ইনিংস রয়েছে। তা অজানা নয় সাকলাইনের। বাবর ঘরোয়া ক্রিকেটে মাঝে মধ্যে বল করলেও আন্তর্জাতিক ক্রিকেটে বল করেন না। ঘরোয়া ক্রিকেটে তার ২৩টি উইকেট রয়েছে।

আর ফাইনালের আগে শাহিনের ব্যাটিং এবং বাবরের বোলিং দক্ষতা ঝালিয়ে নিলেন কোচ। যে রিজওয়ানকে গ্লাভস ছাড়া মাঠে দেখা যায় না, তাকে দিয়েও বেশ কিছুক্ষণ বল করালেন কোচ। প্রথম শ্রেণির ক্রিকেটে পাক উইকেটরক্ষকেরও ইনিংসে ৫ উইকেট নেয়ার নজির রয়েছে। পাকিস্তানের অনুশীলনে ভিডিও ছড়িয়েছে সমাজমাধ্যমে। যা দেখে মজা পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। এক কথায় ইংল্যান্ডের বিপক্ষে শিরোপা জিততে কঠোর অনুশীলন করেছে দলটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Karim ১২ নভেম্বর, ২০২২, ১:১১ পিএম says : 0
আমরা চাই পাকিস্তান বিশ্বকাপে জয়ী হোক।
Total Reply(0)
Mohammad Habib ১২ নভেম্বর, ২০২২, ৩:০৯ পিএম says : 0
ভারতীয় দাদারা হলেন আইসিসি। তাদের জন্য রহিলো শান্তনা।আশাকরি পরাজয় থেকে দ্রত বের হয়ে আসবেন।আগামীতে আপনারা কোন বাটপারি বা আম্পায়ার দেরকে কোন প্রকার চাপ সৃষ্টি না করে স্বাভাবিক খেলা খেলে ফাইনালে ওঠার চেষ্টা করবেন।তাহলে মানুষ আপনাদের কেও সাপোর্ট করবে ইনশাল্লাহ
Total Reply(0)
Karim ১২ নভেম্বর, ২০২২, ১:১২ পিএম says : 0
ভারতের আফসোস তারা ইংল্যন্ডের সাথে পরাজয় হয়ে আবার ইংল্যাংন্ড দলকেই সাপোর্ট করতেছে।
Total Reply(0)
Rezaul Karim ১২ নভেম্বর, ২০২২, ১:১০ পিএম says : 0
পাকিস্তান ট্রফি নিবে
Total Reply(0)
দাদাদের কিভাবে ট্রফি দেয়া যায? ১২ নভেম্বর, ২০২২, ২:৪৮ পিএম says : 0
দাদাদের কিভাবে ট্রফি দেয়া যায?
Total Reply(0)
Abdul Matin ১২ নভেম্বর, ২০২২, ৫:৪৬ পিএম says : 0
আগামীকালকে পাকিস্তান জিতলে ইন্ডিয়াপ্রেমীদের অন্তরে আঘাত লাগবে।
Total Reply(0)
Md Imam Hossain ১২ নভেম্বর, ২০২২, ১১:২৩ পিএম says : 0
জয় বাংলা ✌ জিতবে এবার পাকিস্তান ✌
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন