শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

‘খেলা হবে’ সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১:৫৯ পিএম

টি-টেন লিগের ষষ্ঠ আসরের নিলাম গত সেপ্টেম্বরেই অনুষ্ঠিত হয়েছিল আবুধাবিতে। যা চলতি মাসের ২৩ নভেম্বর হতে মাঠে গড়াতে যাচ্ছে। গতবারের মতো এবারো বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স থাকছে টি-টেনের আসরে।

দলটির এই মৌসুমের জন্য আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তাইতো গতকাল শনিবার বাংলা টাইগার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে দলের তারকা ক্রিকেটার সাকিব জানালেন ভিন্ন এক বার্তা। বলছেন, ‘খেলা হবে’।


বাংলা টাইগার্সের সেই ফেসবুক পোস্টের ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আমি ২০২২ সালের ২৩ নভেম্বর, আবুধাবি টি-টেন লিগের বাংলা টাইগার্সের হয়ে অংশগ্রহণ করতে যাচ্ছি। এটি আপনার দল। প্রতিটি ম্যাচে আপনারা মাঠে আসুন এবং আমাদেরকে সমর্থন করুন। খেলা হবে!’

বাংলাদেশী মালিকানাধীন এই দলটির প্রধান কোচের দায়িত্ব রয়েছেন সাবেক বাংলাদেশ দলের ক্রিকেটার আফতাব আহমেদ। এছাড়া মেন্টরের দায়িত্বে রয়েছেন প্রখ্যাত কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। তবে সবশেষ গেল বৃহস্পতিবার দলটির সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার তাতেন্দা তাইবু। এছাড়া বাংলাদেশী ক্রিকেটার হিসেবে দলটিতে রয়েছেন নুরুল হাসান সোহান এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ১৫ নভেম্বর, ২০২২, ১২:৩৩ এএম says : 0
আচ্ছা হয় ওবায়দুল কাদের ও শামীম ওসমান এখন াসচিব,বলছেন খেলা হবে,যাদের সাথে খেলবেন উনারাও বলবেন,আসেন খেলি বিষয় টি আসলেই রাজনৈতিক তামাশা থেকে বলেছেন,ধন্যবাদ সাকিব।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন