শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

১২.২ ওভারে ৮৫ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৩:০৭ পিএম | আপডেট : ৪:২১ পিএম, ১৩ নভেম্বর, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের টস জিতে পাকিস্তানকে ফিল্ডিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এই ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ দলপতি জস বাটলার। ফাইনালে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ১২.২ ওভারে ৪ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ৮৫ রান। শান মাসুদ ২৩ রান নিয়ে অপরাজিত আছেন।


ফাইনালে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে বেশিক্ষণ টিকতে পারলেন না মোহাম্মদ রিজওয়ান। পাকিস্তান কিপার-ব্যাটসম্যানকে বোল্ড করে ইংল্যান্ডকে প্রথম সাফল্য এনে দিলেন স্যাম কারান। ইনিংসের পঞ্চম ওভারে দ্বিতীয় বল অফ স্টাম্পের অনেক বাইরে করেন তরুণ এই পেসার।

ব্যাট চালিয়ে দেন রিজওয়ান। কিন্তু ঠিক মতো খেলতে পারেননি। বল তার ব্যাটের ভেতরের কানায় লেগে ছোবল দেয় লেগ স্টাম্পে। আউট হওয়ার আগে এক ছক্কায় ১৪ বলে ১৫ রান করে ফেরেন রিজওয়ান। পাঁচ ওভার শেষে পাকিস্তানের রান ১ উইকেটে ২৯।

দ্বিতীয় উইকেট জুটিতে বাবরের সাথে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেনি মোহাম্মদ হারিস। ৭.১ ওভারে দলীয় ৪৫ রানের মাথায় আদিল রশিদের বলে ৮ রান করে ক্যাচ আউট হন।

ইনিংসের ১২তমও ভারের প্রথম বলেই আদিল রশিদের বলে ক্যাচ দিয়ে ফিরে যান ক্যাপ্টেন বাবর আজম। ২৮ বলে ৩২ রান করেন তিনি। পাকিস্তানের দলীয় রান তখন ১১.১ ওভারে ৩ উইকেটে ৮৩।


ফাইনালের মতো মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে একাদশ বদল করার ঝুঁকি নেয়নি কোনো দুলই। পাকিস্তান আর ইংল্যান্ড দুই দলই সেমিফাইনালজয়ী একাদশ ঠিক রেখেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন