বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

বিশ্বকাপ ফাইনাল দেখবে না ভারতীয় সমর্থকরা, ছেড়ে দিচ্ছেন ফাইনালের টিকিট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১০:৪২ এএম

এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান সেমিফাইনাল নিশ্চিতের পর পুরো ক্রিকেট বিশ্বের আসা ছিল মেলবোর্নে আরেকটি পাক-ভারত দ্বৈরথ হবে। প্রথম সেমিফাইনালে পাকিস্তান দাপটের সঙ্গে জয় তুলে ফাইনাল নিশ্চিত করলেও ব্যর্থ হয় ভারত।

ইংল্যান্ডের কাছে রীতিমত বিধ্বস্ত হয়েছে ভারত। এতে করে দেশটির সমর্থকদের মন ভেঙে গেছে। পাকিস্তান-ভারত দু’দলকে সেমিতে দেখে সকলে ধরেই নিয়েছে মেলবোর্নে ফাইনাল খেলবে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তাই অস্ট্রেলিয়ায় বসবাসকারী অনেক ভারতীয় ক্রিকেটপ্রেমীই টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের জন্য মেলবোর্নের টিকিট কিনে রেখেছিলেন।

কিন্তু সেমিতে ইংল্যান্ডের হাতে বিধ্বস্ত হওয়ার পর হতাশ হয়ে সেই টিকিটই পানির দামে বিক্রি করে দিচ্ছেন তারা।

ভারত ও পাকিস্তানের খেলা হলে এমসিজি পুরোপুরি ভর্তি হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ নিয়ে সেই সম্ভাবনা দেখতে পারছেন না কেউই। ভারতীয়রা যে টিকিট কিনেছেন তা বিক্রি করে দেয়ার আপ্রাণ চেষ্টা করছেন।


ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় টিকিট বিক্রির একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ১০ অস্ট্রেলীয় ডলার বা মাত্র ৫০০ ভারতীয় টাকাতেও টিকিট বিক্রি করে দিতে চাইছেন ভারতীয় সমর্থকরা। সঙ্গে দেয়া হচ্ছে বিনামূল্যে বিয়ার দেয়ার প্রতিশ্রুতিও। এমনকি, ক্রেতা চাইলে তার বাড়ির দরজায় গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেয়া হয়েছে।

বৃহস্পতিবারের ম্যাচের পরেই সমাজমাধ্যমে একটি টিকিট ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, অ্যাডিলেডের বাইরে চিৎকার করে ডেকে ডেকে ফাইনালের টিকিট বিক্রির চেষ্টা করছেন ভারতীয় সমর্থকরা। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
admin ১২ নভেম্বর, ২০২২, ১১:৪৯ এএম says : 0
HINDURA HOTASH
Total Reply(0)
Md Hatem Ali ১৩ নভেম্বর, ২০২২, ৮:২৫ এএম says : 0
এটা ক্রিকেটের অপমান ছাড়া কিছু না।কিছুদিন পর বিশ্ববাসী ভারতের উপর থেকে সমর্থন তুলে নেবে এটা আমার বিশ্বাস।এবং এটাই হওয়া জরুরী। আর হা নির্ধারিত লোক ছাড়া টিকিট ক্রয় বিক্রয় যদি অপরাধ হয় তবে এ ধরনের টিকিট বিক্রি যারা করছে তাদেরকে ধরে কালোবাজারি হিসেবে লোকআপে ঢুকানো উচিৎ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন