শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে বাবার বন্ধু করনকে ‘না’ শাহরুখপুত্র আরিয়ানের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৯:৪৭ এএম

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বলিউডে অভিষেক হবে কবে? এই জল্পনা বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে অনেক দিন ধরেই চলছে।

খুব শিগগিরই বড় পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানা খানের। জোয়া আখতার পরিচালিত ছবি ‘দ্য আর্চিজ’-এর হাত ধরে। স্বাভাবিকভাবেই জল্পনা বিভিন্ন মহলে কার ছবিতে অভিষেক হবে আরিয়ানের? বলিউডে স্বজনপোষণ বির্তকে সবচেয়ে বেশি বিদ্ধ হয়েছেন করন জোহর। তিনি শাহরুখের কাছের বন্ধু হিসেবেও পরিচিত।

এছাড়া একাধিক তারকা সন্তানের ‘গডফাদার’ও তিনিই। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অনন্যা পান্ডে, জাহ্নবি কাপুরসহ অনেকেই। শাহরুখপুত্র আরিয়নের কাছেও এই একই প্রস্তাব নিয়ে যান করন। একবার নয়, একাধিকবার। কিন্তু প্রতিবার করনকে ফিরিয়ে দেন আরিয়ান।
যদিও প্রথমবার করন ভাবেন, হয়তো এখনও মনঃস্থির করতে পারেননি আরিয়ান।

এক সংবাদমাধ্যমে করন বলেছিলেন, “ও এখনও ছোট, ঠিক সময়ে নিজেই বুঝে যাবে, গোটাটাই তো পরিবারের মধ্যে।”

কিন্তু একাধিকবার প্রত্যাখানের পর এখন প্রায় হাল ছেড়ে দিয়েছেন করন জোহর। আরিয়ানের কাছে ছবির প্রস্তাব নিয়ে যান জোয়া আখতারও। শোনা যায় ‘দ্য আর্চিজ’-এর জন্য আরিয়ানকে প্রস্তাব দেন জোয়া। কিন্তু এই পরিচালককেও ফিরিয়ে দেন আরিয়ান। শাহরুখপুত্রের স্পষ্ট কথা, তিনি অভিনেতা হতে চান না। বরং ক্যামেরার নেপথ্যে থাকতেই তিনি পছন্দ করেন।

শুধু আরিয়ান নন, শাহরুখ নিজেও বিভিন্ন সময় সাক্ষাৎকারে বলেছেন, “আরিয়ান পরিচালক হতে চান, ক্যামেরার পিছনেই বেশি স্বচ্ছন্দ সে।” তাহলে বলাই যায়, আরিয়ান নয়, বাবার ব্যাটন এবার সুহানার হাতে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন