শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

শ্রীপুরে পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২৫০ গ্রাম গাঁজাসহ ৫ জন আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৩:৫৫ পিএম

মাগুরার শ্রীপুরে পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। সোমবার রাতে শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা এসআই বাদশা বুলবুল ও সঙ্গীয় ফোর্স সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে খামারপাড়া বাজার থেকে শ্রীপুর বাজারের দিকে আসার সময় ফারুক মোল্যার মোটরসাইকেল ধাওয়া করে আসামীর দেহ তল্লাশি করে প্যান্টের মধ্যে থেকে ২’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দ করা হয়। আসামী ফারুক মোল্যা (৩৫) মাগুরার শ্রীপুর উপজেলার বারইপাড়া গ্রামের আবেদ আলী মোল্যার ছেলে। দ্বিতীয় অভিযানে শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে হানিফ পরিবহনরর যাত্রী কামরুল মোল্যাকে আটক পূর্বক ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী কামরুল মোল্যা (৪৩) মাগুরা জেলার শালিখা উপজেলার সাবলাট গ্রামের মৃত ইসমাইল মোল্যার ছেলে। শ্রীপুর থানার এসআই জাহিদুল ইসলাম, এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স তৃতীয় অভিযান পরিচালনা করে একই স্থান ওয়াপদা নামক স্থানে রাত সাড়ে ১২ টার দিকে রিংকি পরিবহনে তল্লাশি করে আসামী রফিকুল ইসলাকে আটক পূর্বক ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী রফিকুল ইসলাম (৩৪) জামালপুর সদর উপজেলার শেখপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। পরে যশোর নিউমার্কেট থেকে ২ জন মাদক ব্যবসায়ী হানিফ পরিবহনে ঢাকার দিকে যাওয়ার সময় শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স একই স্থানে রাত ২ টা ১০ মিনিটের দিকে অভিযান পরিচালনা করেন। এ সময় হানিফ পরিবহনে তল্লাশি করে আসামী শাহিন আখন ও সাব্বির মাঝিকে আটক পূর্বক তাদের ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী শাহিন আখন (৩১) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কুমারভোগ গ্রামের খোকন আখনের ছেলে। এবং অপর আসামী সাব্বির মাঝি (২৬) ফরিদপুর জেলার কতোয়ালী থানার পূর্ব খাবাসপুর গ্রামের নুরুজ্জামান মাঝির ছেলে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাব্বারুল ইসলাম জ্নান, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আদালত আসামীদের জেল হাজতে প্রেরণ করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন