সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

ইসলামি অনুশাসন মানতে শোবিজকে বিদায়, গোপনে সেরেছেন বিয়েও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১২:১২ পিএম

সিনেমায় জনপ্রিয় হওয়া অবস্থাতেই আল্লাহর কাছে ক্ষমা ভিক্ষা চেয়ে সিনে পর্দাকে বিদায় জানিয়েছেন ভোজপুরি সিনেমার আলোচিত অভিনেত্রী সহর আফসা। এ খবর এ বছরের ২২ সেপ্টেম্বরের। নতুন খবর, বিয়ে করেছেন ‘ভোজপুরি বম্বশেল’ হিসেবে খ্যাত সাবেক এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগেই ধর্মের টানে অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। এবার নিজেই ফাঁস করলেন গোপন বিয়ের খবর। প্রায় দুই মাস আগে বিবাহ হয় সহর। গত ১১ অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। তবে কার সঙ্গে মালাবদল করেছেন সেটি জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় একটি ছবিতে দেখা যায়, সবুজ-হলুদ রঙের লেহেঙ্গায় সেজেছেন সহর, মাথায় লাল ওড়না। সঙ্গে ভারী গহনা। মেহেদির রঙে হাতের তালুতে ইংরেজি ‘এ’ বর্ণ দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, ‘এ’ বর্ণটি তার স্বামীর নামের আদ্যক্ষর।

গত ২২ সেপ্টেম্বর শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে সহর জানিয়েছিলেন, পরম করুণাময় আল্লাহর নামে জানাতে চাই, আমি শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহর রহমত ও ইসলামী ব্যবস্থায় বাকি জীবন কাটাতে চাই। খ্যাতি, সম্মান, ভালোবাসা দেওয়ার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম, সানা খানসহ বেশ কয়েক জন ভারতীয় অভিনেত্রী ধর্মের টানে শোবিজ ছাড়ার সিদ্ধান্ত নেন। সহরের বিয়ের অনুষ্ঠানেও শামিল হয়েছিলেন সানা খান। তাঁর হাতে মেহেদি লাগান তিনি। সহর আফসাকে সবশেষ দেখা গেছে ভোজপুরি সিনেমা ‘বিবাহ ২’-তে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন