শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৯:৩৪ এএম

২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় মালাইকা আর আরবাজের। এতদিন দুপক্ষের কেউই আলাদা হওয়ার কারণ সামনে আনেননি। এই প্রথম নিজের মালাইকা জানালেন তাদের ডিভোর্সের কারণ। ওটিটিতে শুরু হয়েছে মালাইকা অরোরার রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। আর সেই শো’তে মালাইকার প্রথম অতিথি ছিলেন পরিচালক ফারহা খান। সেখানেই সাবেক স্বামী আরবাজকে নিয়ে কথা বললেন মালাইকা।

মালাইকা জানান, তিনি আরবাজকে বিয়ে করতে চেয়েছিলেন। কারণ তিনি নিজের বাড়ি থেকে বের হতে চেয়েছিলেন। আর তিনিই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমানের ভাইকে। আমিই আরবাজকে প্রপোজ করি। কেউ জানে না। আরবাজ আমাকে প্রপোজ করেনি। আমিই ওকে বলেছিলাম— ‘আমি বিয়ে করতে চাই। তুমি তৈরি তো?’ আর খুব মিষ্টিভাবে ও জবাব দিয়েছিল, ‘তুমি দিন আর জায়গা ঠিক কর’।

তাদের বিয়েতে কী ভুল হয়েছিল সেই নিয়েও কথা বলেন মালাইকা। জানান, খুব ছোট বয়সে আমার বিয়ে হয়েছিল। এর পর আমি বদলেছি। আমার জীবনের থেকে পাওয়া বদলেছে। আমার মনে হয় এখন আমরা অনেক ভালো মানুষ। মালাইকা এটাও জানান যে দাবাং মুক্তি পাওয়ার আগে পর্যন্ত তাদের মধ্যে সব ঠিক ছিল। কিন্তু তারপর ধীরে ধীরে ‘খিটখিটে হয়ে ওঠেন, এবং সবশেষে আলাদা হয়ে যান।’

উল্লেখ্য, ১৯৯৮ সালে গাঁটছড়া বাঁধেন মালাইকা আর আরবাজ। এরপর ১৮ বছর পর পথ আলাদা হয় দু'জনের। ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তারা। এবং আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় ২০১৭ সালের ১১ মে। আরবাজ আর মালাইকার একমাত্র পুত্র আরহান খান। বছর কুড়ির এই তরুণ আপাতত উচ্চশিক্ষার জন্য বিদেশে। তবে আলাদা হওয়ার পরেও ছেলের সমস্ত দায়িত্ব একসঙ্গে পালন করেন তারা। এমনকি, গত বছর যখন গাড়ি দুর্ঘটনা হয় মালাইকার, তখনও সবার আগে হাসপাতালে ছুটে গিয়েছিলেন আরবাজই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন