শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরামপুরে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করল কৃষককে!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১:৫১ পিএম

আজ সোমবার সকালে বিরামপুর পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ড বিরামপুর রেলগেট সংলগ্ন দক্ষিণ দিকে একটি ধান ক্ষেত থেকে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
জানা যায়, বিরামপুর পৌর এলাকার ৮ নং ওয়ার্ড বেগমপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র আশরাফুল হক (৪৫)কে দুর্বৃত্তরা অজ্ঞাত কারণে হত্যা করে ওই কৃষকের ধান খেতে ফেলে চলে যায়।
আজ সোমবার ভোরে প্রতিবেশীরা ধান ক্ষেতের পাশে কাজ করার সময় ধান ক্ষেতে পার্শ্ববর্তী বেগমপুর গ্রামের কৃষক আশরাফুল ইসলামের মরা দেহ পড়ে থাকতে দেখে। রাতে কোন এক সময়
দুর্বৃত্তরা আশরাফুল হককে উপর্যুপরি মাথায় ধারালো বস্তু দিয়ে কুপিয়ে হত্যা তার এই ধানক্ষেতে রেখে চলে যায় এলাকাবাসীর ধারণা পোষণ করেন। বিরামপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আজাদ বকুল জানান, গতকাল রবিবার রাতে বিরামপুর পৌর এলাকার রেলগেট রেলগুণটি মসজিদে এশার নামাজ পড়ে আশরাফুল হক অনেকেই রাতের রেলগেটে দেখতে পেয়েছিল জানান।
এলাকাবাসী ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধারণা রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা আশরাফুল হক কে হত্যা করে নিজের ধান লাগানোর জমিতেই তাকে ফেলে রাখে।

বিরামপুর সার্কেল এর সহকারীএএসপি ও থানার ওসি নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা স্থান থেকে পুলিশ লাশ উদ্ধার করে ।
এ ব্যাপারে মৃতের স্ত্রী হালিমা বেগম দৈনিক ইনকিলাব কে জানান, গতকাল রবিবারে রাতে স্বামীকে নিজ বাড়িতে রেখে পার্শ্ববর্তী একটি ওয়াজ মাহফিলে তার কন্যাকে নিয়ে সভা শুনতে যান। সে সময় তার স্বামী তাকে বলে সকালে বাড়িতে এসে রান্না করবা আমি সকালে খাব। বাড়িতে এসেই তাকে তার স্বামীর মৃত্যু লাশ দেখতে হল। তিনি আরো জানেন তার স্বামীকে হত্যা করে তার জমির ফেলে রেখেছে হত্যাকারীরা। মৃতের কন্যা নবম শ্রেণীর ছাত্রী আফরিনা জানান, বাড়িতে তার বাবা একাকী ছিল সন্ধ্যায় তার মাকে নিয়ে তারা ওয়াজ মাহফিলে ওয়াজ শুনতে গিয়েছিল। তার বাবার কাছে মোবাইল ছিল আজ সকালে বাড়িতে এসে জানতে পারে তার বাবাকে হত্যা করা হয়েছে।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, পুলিশের ধারণা আশরাফুল ইসলামকে ভারী বস্তু দ্বারা মাথায় গুরুতর জখম হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পোস্টমর্টান জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করার সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে বলেও জানান। হত্যার ব্যাপারে অধিকতার তদন্ত করার এবং দ্রুত সময়ে হত্যাকারীকে সনাক্ত করা যাবে বলেও তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন