রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হিন্দুত্ববাদীদের রোষে রোষে শাহরুখের ‘পাঠান’ : বয়কটের ডাক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১১:১৮ এএম | আপডেট : ১২:৪৮ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২২

বলিউড অভিনেতা কিং খান ‘পাঠান’ ছবির ঘোষণার পর থেকেই উচ্ছ্বসিত তাঁর ভক্তকুল। পোস্টার ও টিজার প্রকাশের পর কিং খানের ভক্তরা পাঠানের গানের অপেক্ষায় ছিলেন। মুক্তি পায় ছবির প্রথম গান 'বেশরম রঙ' । শাহরুখকে লম্বা চুল, পেশীবহুল অ্যাবস, কিলার লুকে ধরা দিতে দেখা যায়। তবে বিপরীতে থাকা মনোকিনিতে দীপিকা পাড়ুকোনকে ঘিরে কিছু মানুষের মনে অসন্তোষ তৈরি হয়েছে।
মধ্যপ্রদেশের মন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, দীপিকার পোশাক ও ছবির কিছু দৃশ্য পরিবর্তন করতে হবে। নাহলে তাঁর রাজ্যে ছবিটি মুক্তি হতে দেবেন না। মন্ত্রী ডা. নরোত্তম মিশ্র বলেছেন- পাঠান ছবির গানে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন টুকরে-টুকরে গ্যাংয়ের সমর্থক।
পাঠানের 'বেশরম রঙ' গানের একটি দৃশ্যে গেরুয়া রঙের বিকিনি পরেছেন দীপিকা। হিন্দু মহাসভার জাতীয় সভাপতি স্বামী চক্রপাণি মহারাজ দীপিকার গেরুয়া রঙের মনোকিনি নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর খোলামেলা পোশাক নিয়ে আপত্তি জানিয়েছেন। তিনি বলেন, গেরুয়া রঙকে পাঠান ছবিতে অপমান করা হয়েছে। পাঠানে গেরুয়ার অপমান ভারত সহ্য করবে না।
তিনি আরও বলেন- এরা সনাতন ধর্মের বিরুদ্ধে কাজ করছে। দুর্ভাগ্যজনক যে গেরুয়া সারা দেশ ও বিশ্বকে দিকনির্দেশনা দিতে কাজ করেছে তাকে 'বেশরম রঙ' বলা হচ্ছে। সবচেয়ে বড় দুর্ভাগ্য হল সেন্সর বোর্ড তা পাশ করছে। হিন্দু সনাতন ধর্ম এতে অপমানিত হয়। আমি হিন্দু সম্প্রদায়কে পাঠান ছবিটি বয়কট করার অনুরোধ করছি।
যদিও, এর আগেও বলিউডে একাধিকবার গেরুয়া রঙের ব্যবহার হয়েছে। তা পোশাক হোক বা গানের লাইনে। পাঠানের 'বেশরম রঙ' গানটি মুক্তির সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ার মানুষ দুভাগে বিভক্ত হয়ে পড়ে। কেউ কিং খান এবং দীপিকার সিজলিং কেমিস্ট্রি এবং সাহসী অবতার খুঁজে পাচ্ছেন। আবার কেউ এতে বিরক্তি প্রকাশ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন